বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

একই সাথে তিন বোনকে বিয়ে করলেন যুবক

সাতরং ডেস্ক

১৪:২৪, ৫ মার্চ ২০২২

আপডেট: ১৪:৩২, ৫ মার্চ ২০২২

৭০৯

একই সাথে তিন বোনকে বিয়ে করলেন যুবক

একইসঙ্গে তিন বোনকেই বিয়ে করলেন এক যুবক। যুবকের নাম লুইজো। আফ্রিকার দেশ কঙ্গোর এই ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই ভাইরাল।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মিরর বলছে, ৩২ বছর বয়সী লুইজো বিয়ে করেছেন নাতালি, নাদেগে ও নাতাশাকে। এদিকে তিন যমজ বোনকে বিয়ে করার ঘটনা রীতিমতো দেশজুড়ে তো বটেই, বিশ্বজুড়েই আলোচনার বিষয় হয়ে উঠেছে। তিন বোনকে একসাথে বিয়ে করে ভাইরাল হওয়া ওই যুবক স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, সামাজিক যোগাযোগামাধ্যমে আমার প্রথমে নাতালির সঙ্গে পরিচয় হয়। আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দেখা করার সিদ্ধান্ত নেই আমরা। আমাদের দেখাও হয়। সেখানে দুই বোন নাদেগে ও নাতাশার সঙ্গে পরিচয় করিয়ে দেন নাতালি। তিন জন দেখতে একইরকম। কে যে তার আসল প্রেমিকা নাতালি তা বারবারই ভুল করতে থাকেন। পরে একপর্যায়ে বাকি দুজনের সাথেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন লুইজো।

একই ছেলেকে কেন বিয়ে করলেন প্রশ্নে তিন বোন বলেন, লুইজো যখন আসতো, আমরা একেকবার একেকজন তার কাছে যেতাম। কিন্তু সে আমাদের আলাদা করতে পারতো না। এভাবেই একপর্যায়ে তারা সবাই লুইজোর প্রেমে পড়ে যান। প্রথমে এটি ধাঁধার মতো থাকলেও পরে লুইজোও তিন তরুণীর প্রেমে পড়ে গিয়েছিল।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank