শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়ে সন্তান প্রসব করলেন সাংসদ

সাতরং ডেস্ক

১৬:৪৬, ২৮ নভেম্বর ২০২১

৫০৭

সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়ে সন্তান প্রসব করলেন সাংসদ

সন্তান জন্মদানের জন্য প্রসব বেদনা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন নিউজিল্যান্ডের সংসদ সদস্য জুলি অ্যান গেন্টার। রবিবার ভোর রাতে প্রসব বেদনা শুরু হলে দেরি না করেই ঘুম থেকে উঠে তিনি সাইকেলে চড়ে হাসপাতাল যান। এর এক ঘন্টা পরে তিনি সন্তান জন্ম দেন। দ্বিতীয় সন্তানের মা হয়েছেন দেশটির গ্রিন পার্টির এই রাজনীতিবিদ।

কয়েক ঘন্টা পরে নিউজিল্যান্ডের এই রাজনীতিবিদ এক ফেসবুক পোস্টে খুশির খবরটি জানান। তিনি লিখেছেন, বড় খবর! স্থানীয় সময় রবিবার (২৮ নভেম্বর) ৩টা ৪ মিনিটে তার পরিবারে নতুন অতিথি এসেছে।

তিনি আরও জানান, প্রসববেদনা নিয়ে সত্যিই তিনি সাইকেল নিয়ে হাসপাতালে যেতে চাননি, কিন্তু সেটি ঘটে গেছে। তার রবিবার সুন্দর মুহূর্তের ছবি তিনি ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন।

তিনি বলেন, ‘রাত ২টায় যখন আমরা হাসপাতালে যাওয়ার জন্য রওনা হলাম তখন আমার প্রসব বেদনা অতটা খারাপ ছিল না। ২-৩ মিনিটের ব্যবধানে আমার প্রসব বেদনা হচ্ছিল। তবে ১০ মিনিটের মধ্যে আমি হাসপাতালে পৌঁছে যাই। তখন আমার প্রসব বেদনার তীব্রতা বেড়ে গিয়েছিল’।

এই নারী এমপির ফেসবুক প্রোফাইল থেকে আরও জানা যায়, তিনি বাইসাইকেল চালাতে ভালোবাসেন। তিনি লিখেছেন, আই লাভ মাই বাইসাইকেল।

এর আগে ২০১৮ সালেও সাইকেলে চড়ে হাসপাতালে গিয়ে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন এই নারী সংসদ সদস্য।

নিউজিল্যান্ডের এই নারী আইনপ্রণেতা একইসঙ্গে যুক্তরাষ্ট্রেরও নাগরিক। তিনি মার্কিন অঙ্গরাজ্য মিনেসোটায় জন্মগ্রহণ করেছিলেন। পরে ২০০৬ সালে তিনি প্রশান্ত মহাসাগরীয় এই দেশটিতে চলে যান।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank