শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ধর্ষণের প্রতিবাদে সাতক্ষীরা ও জামালপুর বিএনপির মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট

১৪:১৮, ৮ অক্টোবর ২০২০

আপডেট: ১৫:৫৯, ৮ অক্টোবর ২০২০

১০৩১

ধর্ষণের প্রতিবাদে সাতক্ষীরা ও জামালপুর বিএনপির মানববন্ধন

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে সাতক্ষীরা জেলা বিএনপি। বৃহস্পতিবার (৮ অক্টোবর) বেলা ১১টায় সাতক্ষীরা হাটের মোড় সংলগ্ন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলী।

বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ম-আহবায়ক চেয়ারম্যান আব্দুর রউফ, হাবিবুর রহমান হবি, মেয়র তাজকিন আহমেদ চিশতী, আব্দুস সামাদ প্রমুখ।

বক্তারা অবিলম্বে ধর্ষকদের ফাঁসি এবং নির্যাতনকারীদের কঠোর শাস্তির দাবি জানান।
     
এদিকে ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে জামালপুরেও মানববন্ধন করেছে বিএনপি। শহরের ষ্টেশন রোডে বৃহস্পতিবার ( ৮ অক্টোবর ) দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

জেলা বিএনপির উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা লিয়াকত আলী, লোকমান আহমেদ খান লোটন, সাজ্জাদ হোসেন পল্টন, খন্দকার আহসানুজ্জামান  রুমেল, সেলিনা আক্তার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে নারীদের নিরাপত্তা নেই। রাস্তায় বের হলেই নির্যাতন শিকার হচ্ছে নারীরা। পুরো দেশের নারী ও তাদের স্বজনেরা নিরাপত্তা নিয়ে আতংকিত থাকলেও, আওয়ামীলীগ সরকার নিশ্চুপ। কেন এই নিরবতা জনগন জানতে চায়। দ্রুত নারী নির্যাতন ও ধর্ষনকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয় মাননবন্ধন থেকে।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত