শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মির্জা ফখরুলের অভিযোগ

অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা বিএনপিকর্মীদের হয়রানির পরিকল্পনা

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:০৩, ২ এপ্রিল ২০২১

৫১৩

মির্জা ফখরুলের অভিযোগ

অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা বিএনপিকর্মীদের হয়রানির পরিকল্পনা

অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা বিএনপিকর্মীদের হয়রানির পরিকল্পনা বলে অভিযোগ মির্জা ফখরুলের
অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা বিএনপিকর্মীদের হয়রানির পরিকল্পনা বলে অভিযোগ মির্জা ফখরুলের

হেফাজতে ইসলামের বিক্ষোভ আন্দোলনকে ঘিরে সহিংসতার ঘটনায় অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলাকে বিএনপি নেতা-কর্মীদের হয়রানির পরিকল্পনা মনে করে বিএনপি। এই  মন্তব্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

শুক্রবার (২ এপ্রিল) বিকালে অনলাইনে সংবাদ সম্মেলনে আসেন বিএনপি মহাসচিব। সে সময় তিনি বলেন,  ‘গত কয়েকদিনের সরকারি বাহিনী ও পুলিশ আওয়ামী এজেন্টদের দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। সারা দেশে আওয়ামী সন্ত্রাস সৃষ্টির  জন্য অডিও নাটক সাজিয়ে বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। রিমান্ডে নেওয়া ও সারা দেশে পুনরায় হাজার হাজার অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের হয়রানি করার জঘন্পয রিকল্পনা করছে।’

মির্জা ফখরুলের অভিযোগ, এই অনির্বাচিত সরকার তাদের বেআইনি ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার লক্ষ্যে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে গণতন্ত্রের সকল মূল্যবোধকে ধ্বংস করে, একদলীয় রাষ্ট্র প্রতিষ্ঠার হীন চক্রান্ত করছে। একইসঙ্গে বাংলাদেশের প্রধান বিরোধী দল বিএনপিকে নিশ্চিহ্ন করার জন্য আবারও মিথ্যা প্রচারণা, মিথ্যা মামলা ও গ্রেফতারের পথ বেছে নিয়েছে।

তিনি বলেন, মূল লক্ষ্যই হচ্ছে বিরোধী দলকে পুনরায় মামলা মোকদ্দমার বেড়াজালে আটকে গণতন্ত্র উদ্ধার, খালেদা জিয়ার মুক্তি,  মতপ্রকাশের অধিকার রক্ষার আন্দোলনকে ব্যাহত ও দমন করা।

বিএনপি মহাসচিবের দাবি, ঢাকায় হেফাজত তাদের হরতালের দিন ২৮ মার্চ বিএনপি নেতা নিপুন রায় চৌধুরীকে বাসা থেকে  গ্রেফতার করে। ওই দিনই একটি বেসরকারি টিভি চ্যানেলে জনৈক আরমানের সঙ্গে তার কথোপকথনের একটি বানোয়াট অডিও প্রচার করে, যা সম্পূর্ণভাবে প্রযুক্তির মাধ্যমে তৈরি করা, বানোয়াট এবং ভিত্তিহীন। এটা সম্পূর্ণভাবে ষড়যন্ত্রমূলক সাজানো এবং তাকে মিথ্যা দোষারোপ করার একটি জঘন্য চক্রান্ত। সাম্প্রতিক ঘটনাগুলোতে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে আনা অভিযোগ একইসঙ্গে সেই জঘন্য চক্রান্তের ধারাবাহিকতা।


 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত