শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সরকার দেশকে অস্থিতিশীল করছে: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:২৯, ২৮ মার্চ ২০২১

৪৩৫

সরকার দেশকে অস্থিতিশীল করছে: মির্জা ফখরুল

সরকার দেশকে অস্থিতিশীল করছে: মির্জা ফখরুল
সরকার দেশকে অস্থিতিশীল করছে: মির্জা ফখরুল

গোটা দেশকে সরকার অস্থিতিশীল করে তুলছে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (১৮ মার্চ) দলের নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী গ্রেপ্তার ও মধুপুরের পীর আবদুল হামিদসহ বিভিন্ন অঞ্চলে সরকারের নিষ্ঠুর দমন-পীড়নের নিন্দা জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এই অভিযোগ করেন।

তিনি বলেন, 'গত কয়েকদিন বিশেষ করে মহান স্বাধীনতা দিবস থেকে শুরু করে গত দুই দিনে ঢাকা,চট্রগ্রাম,ব্রাহ্মণবাড়ীয়াসহ বিভিন্ন অঞ্চলে সরকারের আইন শৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগ - যুবলীগের গুলি,তান্ডবের মাধ্যমে হত্যাযজ্ঞ চালানো হয়। আজও ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে মানুষ হত্যা করা হয়েছে।’

ফখরুল বলেন, জনগণের এই প্রতিবাদ বিক্ষোভে দিশেহারা হয়ে মানুষ হত্যার মতো হঠকারী সিন্ধান্ত নিয়ে সরকার পুরো দেশকে অশান্ত ও অস্থিতিশীল করে তুলেছে। এরকম পরিস্থিতির দায়-দায়িত্ব সম্পূর্ণ সরকারকেই নিতে হবে বলে হুশিয়ারি দেন মির্জা ফখরুল। 

তিনি বলেন,পরিস্থিতি শান্ত করার পরিবর্তে আইন শৃঙ্খলা বাহিনীকে গুলি করার নির্দেশ দিয়েছে, এবং ক্ষমতাসীন দলের মাস্তানদের হাতে অস্ত্র তুলে দিয়েছে সরকার।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমানে দেশের মানুষ এক জালিম সরকারের শাসনে বসবাস করছে। করোনাকালে জনস্বাস্থ্য নিরাপত্তায় কাজ না করে মানুষের বুকে গুলি চালিয়ে রক্ত ঝরাতে উন্মাদ হয়ে উঠেছে তারা।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত