শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আওয়ামী লীগের চেয়েও বেশি জনপ্রিয় শেখ হাসিনা : আব্দুর রহমান

১৪:৩০, ২ অক্টোবর ২০২০

২৩৭০

আওয়ামী লীগের চেয়েও বেশি জনপ্রিয় শেখ হাসিনা : আব্দুর রহমান

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, আওয়ামী লীগের চেয়েও দলের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশি জনপ্রিয়। 

                     "জননেত্রী শেখ হাসিনার দক্ষতা, সততা ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশ বর্তমানে বিশ্বে উন্নয়নের রোল মডেল।
                      সন্ত্রাস-জঙ্গিবাদ নিয়ন্ত্রণেও শেখ হাসিনা সফল হয়েছেন।"

শুক্রবার (২ অক্টোবর) সকালে বঙ্গবন্ধু একাডেমির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের জহুরুল হোসেন চৌধুরী মিলনায়তনে ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্ব-দেশ ও জাতির উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন দলের উচ্চ পর্যায়ের এই নেতা। 

আলোচনা সাভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন এ কে এম এনামুল হক শামীম, এমপি। তিনি বলেন, বাংলাদেশের অপর নাম এখন শেখ হাসিনা। তিনি মানবতার ধারক-বাহক। 

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলাম মুরাদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল,  আওয়ামী লীগ নেতা এম এ করিম ও মিনহাজ উদ্দিন মিন্টু। 

বঙ্গবন্ধু একাডেমির উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাস'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হুমায়ুন কবির, জাসদ নেতা হুমায়ুন কবির, আওয়ামী লীগ নেতা ফরিদ খান প্রমুখ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত