বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট

১২:৩৮, ৫ মার্চ ২০২১

আপডেট: ১৩:০১, ৫ মার্চ ২০২১

৫৩৯

বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টের অন্ধ বিরোধিতা করছে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের [ফাইল ছবি]
ওবায়দুল কাদের [ফাইল ছবি]

রাজশাহী বিভাগীয় সমাবেশে বিএনপির এক নেতা দেশে আরেকটি ১৫ আগষ্ট ঘটানোর যে ঈঙ্গিতপূর্ণ ও উস্কানিমূলক বক্তব্য দিয়েছে তাতে দেশবাসী বিক্ষুব্ধ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এই বক্তব্যের মাধ্যমে বিএনপির ফ্যাসিবাদি মানসিকতা, ষড়যন্ত্র এবং খুনের রাজনীতির চরিত্র স্পষ্ট হয়ে উঠেছে বলেও মন্তব্য করেছেন ওবায়দুল কাদের। 

শুক্রবার (৫ মার্চ) নিজের সরকারি বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেন, ওয়ার্কার্স পার্টির ফজলে হোসেন বাদশা এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগ এবিষয়ে প্রতিবাদ করেলেও বিএনপির পক্ষ থেকে এর কোনো সুস্পষ্ট জবাব দেওয়া হয়নি। 

ওবায়দুল কাদের বলেন জনগণ আশা করেন বিএনপি এবিষয়ে তাদের বক্তব্য স্পষ্ট করবে।

১৫ ও ২১ আগষ্ট একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা, একথা স্মরণ করে দিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতার এ বক্তব্যে তাদের খুনের রাজনীতির স্বরূপ উন্মোচিত হয়েছে। 

ইতিমধ্যে রাজশাহী জেলা আওয়ামী লীগ এ বক্তব্য প্রত্যাহারে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে, আশাকরছি কেন্দ্রীয় বিএনপি তাদের অবস্থান স্পষ্ট করবে বলে মনে করেন ওবায়দুল কাদের। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টের অন্ধ বিরোধিতা করছে, আইনটির যথাযথ প্রয়োগের ক্ষেত্রে কোন ব্যত্যয় ঘটছে কিনা সে বিষয়ে সরকার কড়া নজর রাখছে, ওবায়দুল কাদের বলেন প্রযুক্তির এ যুগে জনস্বার্থেই এ আইন করা হয়েছে, আইনের অপপ্রয়োগ যাতে না হয় সে বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে নির্দেশনা। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত