শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আমাদের প্রত্যেকের বিকল্প থাকলেও শেখ হাসিনার বিকল্প নেই: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:৩৭, ১ মার্চ ২০২১

আপডেট: ১৯:৩৮, ১ মার্চ ২০২১

৫৩৩

আমাদের প্রত্যেকের বিকল্প থাকলেও শেখ হাসিনার বিকল্প নেই: কাদের

শেখ হাসিনা ও ওবায়দুল কাদের
শেখ হাসিনা ও ওবায়দুল কাদের

'আওয়ামী লীগের রাজনীতিতে আমাদের প্রত্যেকের বিকল্প থাকলেও শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশের জাতীয় রাজনীতিতেও শেখ হাসিনার কোনো বিকল্প নেই।'

এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (১ মার্চ) বিকেলে তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। 

রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশনে অনুষ্ঠিত এই সভায় ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও সুদক্ষ নেতৃত্বের প্রশংসা করে বলেন, তার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা আজ সারা বিশ্বে সমাদৃত। 

দেশের বিভিন্ন উন্নয়ন প্রকল্প আজ দৃশ্যমান, তাই দেশের মানুষ শেখ হাসিনার পক্ষে, মত ওবায়দুল কাদেরের।

দেশে এখন আন্দোলনের কোনো ইস্যু নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, "বিএনপি উন্নয়নের সফলতা দেখাতে পারেনি, তাই তাদের রাজনীতিতে খরা চলছে। তারা সরকার হটানোর অপচেষ্টায় লিপ্ত। ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে অন্ধকারে চোরাগলি খুঁজছে।" 

বিএনপির সব ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দিতে ঢাকা মহানগরের নেতা–কর্মীদের প্রতি আহ্বান জানান দলীয় সাধারণ সম্পাদক। তিনি বলেন, দেশের জনগণ ভোট দেবে না জেনেই বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। 

উন্নয়নের অভিযাত্রায় স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের তালিকায় উঠে যাওয়ায় শেখ হাসিনার সাফল্যের মুকুটে যোগ আরেকটি সোনালি পালক যুক্ত হলো, বলেন তিনি।

তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে মহানগর উত্তর ও দক্ষিণের সব ইউনিটের কমিটি গঠন এবং গঠনতন্ত্র মেনে পরবর্তী তিন মাস পরে ওয়ার্ড সম্মেলন ও থানা সম্মেলন করার নির্দেশনা দেন তিনি। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত