মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১ || ০৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্বাধীন ভূমিকা পালনে ইসিকে সহায়তা করবে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট

১৪:৪০, ২৫ জানুয়ারি ২০২১

আপডেট: ১৪:৪১, ২৫ জানুয়ারি ২০২১

৩৭৬

স্বাধীন ভূমিকা পালনে ইসিকে সহায়তা করবে সরকার

চট্টগ্রামের জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালনে নির্বাচন কমিশনকে সরকার সম্পূর্ণ সহযোগিতা করবে। এ কথা বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

ওবায়দুল কাদের সোমবার (২৫ জানুয়ারি) তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন। এ সময় তিনি সংগঠনের নেতা-কর্মীদের ক্ষমতার দাপট না দেখিয়ে জন-মানুষের সেবায় নিবেদিত প্রাণ হওয়ার আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন-
‘ক্ষমতা চিরস্থায়ী নয়। ভোগের লিপ্সা পরিহার করে ত্যাগের মহিমায় রাজনৈতিক কর্মী হিসেবে জীবনকে সাজাতে হবে। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের অবিরাম লড়াই চালিয়ে যেতে হবে।’

অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন এবং গণতন্ত্রের শত্রুদের বিরুদ্ধে লড়াই করার পাশাপাশি নিজেদের পরিশুদ্ধ করার লড়াইও এগিয়ে নিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

শান্তিপূর্ণ আন্দোলনে সরকার বাধা দিচ্ছে এমন অভিযোগেরও জবাব দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওবায়দুল কাদের বলেন-

‘বিএনপির মুখে শান্তিপূর্ণ আন্দোলনের কথা ভূতের মুখে রাম রাম ধ্বনির মতো। আন্দোলনের নামে সহিংসতা ছড়ানো, মিছিলের নামে জনগণের সম্পদ পুড়িয়ে দেওয়া কোনো শান্তিপূর্ণ আন্দোলন হতে পারে না।’

বিএনপির কর্মসূচি দেখলে সরকার নয়, জনগণই ভয়ে আতঙ্কিত থাকে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত