মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শেখ হাসিনার সঙ্গে কোনো সংলাপ করবে না বিএনপি: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:১৫, ১৪ মার্চ ২০২৩

৩০১

শেখ হাসিনার সঙ্গে কোনো সংলাপ করবে না বিএনপি: ফখরুল

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিএনপি কোনো সংলাপ করবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে বিএনপির কেউ কোনো সংলাপ করবে না।  প্রধানমন্ত্রী কথা দিয়ে কথা রাখেন না।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে গুলশান বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বিএনপির সংলাপ বিষয়ে বিএনপি মহাসচিব এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসেছিল বিএনপি। ওই সংলাপে প্রধানমন্ত্রী বলেছিলেন, বিএনপি নেতাকর্মীদের আর কোনো গ্রেপ্তার করা হবে না, পুলিশি হয়রানি হবে না, গায়েবি মামলা হবে না। কিন্তু এর তিনদিন পর থেকে আমাদের প্রার্থীদের গ্রেপ্তার করা হয়েছে, নির্যাতন করা হয়েছে।

অপরদিকে, বিএনপির সঙ্গে বৈঠকে বসা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৫ আগস্ট আমার বাবা-মাকে হত্যা করা হয়েছে। গ্রেনেড হামলা, বোমা হামলা করে আমাকেও হত্যার চেষ্টা করা হয়। এরপরও তাদের সাথে বৈঠকে বসেছি শুধু দেশের স্বার্থে। কিন্তু তারা একের পর এক অপমান করে গেল। এত অপমানের পরও তাদের সঙ্গে আবার কীসের বৈঠক?

সদ্য সমাপ্ত কাতার সফর নিয়ে সোমবার (১৩ মার্চ) বিকেলে গণভবনে সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত