মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিএনপি জনগণের কাছ থেকে দূরে সরে গেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:১৬, ৫ জুলাই ২০২২

৩৬৮

বিএনপি জনগণের কাছ থেকে দূরে সরে গেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি দিবাস্বপ্ন দেখছে। তারা জনগণের কাছ থেকে দূরে সরে গেছে। জনগণ তাদের ত্যাগ করেছে।

তিনি বলেন, জনগণ বিএনপিকে ত্যাগ করেছে বলেই দলটির নেতারা অনেক কথাই বলছে। এদের কথার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। সরকার কী করছে তা সবাই দেখছে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুর্যোগ মোকাবিলায় সরকার আন্তরিক। বন্যার প্রথম দিন প্রধানমন্ত্রী রাতে ঘুমাতে পারেননি। তিনি সঙ্গে সঙ্গে সেনাবাহিনী, আমাকে ও প্রশাসনকে তাৎক্ষণিক নির্দেশ দিয়েছেন দুর্গত মানুষের পাশে দাঁড়াতে। সরকারসহ সবাই ব্যবস্থা নিয়েছে বলেই আজকে সুনামগঞ্জ এই জায়গায় দাঁড়াতে পেরেছে।

সুনামগঞ্জ ও সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যার বিষয়ে তিনি বলেন, এরকম বন্যায় কিছুই থাকে না, এখানেও তাই হয়েছে। সাধারণ মানুষের সঙ্গে বন্যা মোকাবিলায় দেশের সব বাহিনী কাজ করেছে। সরকার ত্রাণ দিচ্ছে। সারাদেশের হৃদয়বান লোকজনও আসছেন। এখন ঘরবাড়ি নির্মাণ প্রয়োজন।

মন্ত্রী বলেন, বন্যাদুর্গতদের পুনর্বাসনের কাজ শিগগির শুরু হবে। নষ্ট হওয়া বইও শিক্ষার্থীরা পাবে। পুনর্বাসনের কাজে সহায়তায় যতদিন প্রয়োজন সেনাবাহিনী থাকবে।

সভায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, মোয়াজ্জেম হোসেন রতন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, পৌর মেয়র নাদের বখত প্রমুখ উপস্থিত ছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত