বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রেসক্লাবে শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা ব্যবসায়ীর

স্টাফ করেসপন্ডেন্ট

২০:০০, ৪ জুলাই ২০২২

আপডেট: ২০:০৪, ৪ জুলাই ২০২২

৫০৯

প্রেসক্লাবে শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা ব্যবসায়ীর

জাতীয় প্রেসক্লাব এলাকায় নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক ব্যবসায়ী। তাঁর নাম কাজী আনিস (৫০)। 

সোমবার (৪ জুলাই) বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই ঘটনা ঘটে। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মওদুদ হাওলাদার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা ওই যুবক কুষ্টিয়া ছাত্রলীগের সাবেক নেতা। বর্তমানে ঠিকাদারি করেন তিনি।

মোহাম্মদ আলী নামে তার ঘনিষ্ঠজন জানান, কাজী আনিস একজন ব্যবসায়ী। পাওনা টাকা না পেয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। এর দুই মাস আগেও তিনি পাওনা টাকার দাবিতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছিলেন। এরপর বিভিন্ন জায়গায় সহায়তার জন্য গেলেও সহায়তা না পেয়ে আজ দুপুরের দিকে এ ঘটনা ঘটান তিনি।

আনিসের বরাত দিয়ে মোহাম্মদ আলী জানিয়েছে, সে হেনোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পাবে। ওই কোম্পানি তার পাওনা টাকা দিচ্ছে না। এ নিয়ে-এর আগেও মানববন্ধন করেছেন তিনি, কিন্তু কোনও লাভ হয়নি। তাই আজ গায়ে আগুন দিয়েছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, তার মুখমণ্ডলসহ শরীরের বেশিরভাগ দগ্ধ হয়েছে। তার চিকিৎসা চলছে।

ওসি মওদুদ হাওলাদার বলেন, ‘ওই যুবক নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়েছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। কী কারণে তিনি শরীরে আগুন ধরিয়েছেন তা আমরা খতিয়ে দেখছি।’

গত ২৯ মে গাজী আনিস জাতীয় প্রেসক্লাবে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি বলেন, ‘২০১৬ সালে হেনোলাক্স গ্রুপের কর্ণধার মো. নুরুল আমিন এবং তার স্ত্রী ফাতেমা আমিনের সঙ্গে তার পরিচয় হয়। সেই সূত্রেই ২০১৮ সালে তিনি এই টাকা হেনোলাক্স গ্রুপে বিনিয়োগ করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত