শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শাক দিয়ে মাছ ঢাকছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট 

১৪:৫৬, ৩০ জুন ২০২২

৪২৫

শাক দিয়ে মাছ ঢাকছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী

ড. মুহাম্মদ ইউনূস বুধবার (২৯ জুন) যে বিবৃতি দিয়েছেন সেটা শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করেছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। একই সঙ্গে পদ্মা সেতু নিয়ে যারা বিরোধিতা করেছেন তারা সারাদেশের মানুষের উল্লাস দেখে লজ্জিত।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।  

তথ্যমন্ত্রী বলেন, ড. মুহাম্মদ ইউনূস পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন নিয়ে ষড়যন্ত্র ও সেতুর বিরোধিতা করেছেন সেটা দিবালোকের মতো স্পষ্ট।

তিনি বলেন, এভাবে শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করে কোনো লাভ নেই। প্রয়োজনে আরোও প্রমাণ দেওয়া হবে।

প্রসঙ্গত, পদ্মা সেতু ইস্যুতে ড. ইউনূসের অবস্থান, গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদের বৈধতা, গ্রামীণ ব্যাংকের ক্ষুদ্র ঋণ কর্মসূচি ও দেশের বাইরে অর্থপাচার নিয়ে প্রধানমন্ত্রী ও তার সরকারের মন্ত্রীদের বিভিন্ন বক্তব্য ও অভিযোগের ব্যাখ্যা দিয়ে বুধবার রাতে ইউনূস সেন্টারের ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে এর প্রতিবাদ জানানো হয়।

পদ্মা সেতুতে বিশ্ব বাংকের অর্থায়ন বন্ধে ড. ইউনূস ‘চাপ প্রয়োগ করেছেন’, প্রধানমন্ত্রীর এ বক্তব্যের  ব্যাখ্যায় ইউনসূ সেন্টার বলছে, ড. ইউনূস পদ্মা সেতু বিষয়ে বিশ্বব্যাংক বা অন্য কোনো সংস্থা বা ব্যক্তির কাছে কখনো কোনো অভিযোগ বা অনুযোগ জানাননি। সুতরাং বিষয়টি নিতান্তই কল্পনাপ্রসূত।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত