শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টিআইবি আর রিজভীর মধ্যে কোনও পার্থক্য নেই: তথ্যমন্ত্রী

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, রংপুর

২০:২৩, ১০ মে ২০২২

৬৭২

টিআইবি আর রিজভীর মধ্যে কোনও পার্থক্য নেই: তথ্যমন্ত্রী

বিএনপি নেতা রিজভী যে সুরে কথা বলে, টিআইবিও একই সুরে কথা বলে। টিআইবি আর রিজভী আহমেদের মধ্যে কোনো পার্থক্য নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

মঙ্গলবার (১০ মে) দুপুরে রংপুর সার্কিট হাউসে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও মহানগর আওয়ামী লীগের থানা কমিটি ঘোষণা অনুষ্ঠানে এসে সাংবাদিকদের সামনে এমন মন্তব্য করেন তিনি।এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদের গুলি করার পেছনে বিএনপির কোনো শীর্ষ নেতার হাত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তথ্যমন্ত্রী।

কক্সবাজারে তরমুজ ছোড়ার প্রতিবাদে আওয়ামী লীগের কর্মীদের ওপর এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদের গুলি করা প্রসঙ্গ তুলে মন্ত্রী বলেন, এলডিপির নেতার গুলি ছোড়ার পক্ষে সাফাই গাইছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর থেকে ধারণা করা যেতে পারে যে এই ঘটনায় বিএনপির হাত রয়েছে। বিষয়টি তদন্ত শেষে দেখা উচিত বলেও জানান মন্ত্রী।

এ সময় রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি শফিয়ার রহমান, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মণ্ডলসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রংপুর জেলা প্রশাসক আসিব আহসানসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত