শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বাংলাদেশের অর্থনীতিকে শ্রীলঙ্কার সঙ্গে তুলনা করা ষড়যন্ত্র: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:৩৭, ৯ এপ্রিল ২০২২

৩৭৫

বাংলাদেশের অর্থনীতিকে শ্রীলঙ্কার সঙ্গে তুলনা করা ষড়যন্ত্র: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের অর্থনীতির সঙ্গে শ্রীলঙ্কার অর্থনীতিকে তুলনা করা উদ্দেশ্যপ্রণোদিত। এটা ষড়যন্ত্রের অংশ।

শনিবার (৯ এপ্রিল) সকালে রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নবনির্বাচিত ইউনিট কমিটির পরিচিতি সভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা আজ সারাবিশ্বের বিস্ময় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের অর্থনীতি শক্ত ভীতের ওপর দাঁড়িয়ে আছে। পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে, নদীর তলদেশে টানেল নির্মাণ হচ্ছে। পদ্মা সেতু আজ দিনের আলোর মতো সত্য। অপপ্রচার করে পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেল বন্ধ করা যাবে না। এগুলো এখন স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।

তিনি বলেন, পদ্মা সেতু বিদেশিদের ঋণে নয়, নিজস্ব অর্থায়নে বাস্তবায়িত হচ্ছে। উই ক্যান, ইয়েস উই ক্যান। আমরা পারি। আমরা শুধু স্বপ্ন দেখাই না, দেখাতেও জানি। যারা অপপ্রচার করছেন আর কিছুদিন অপেক্ষা করুন। অপপ্রচার করে শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা স্তব্ধ করা যাবে না।

দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমরা বিজয়ের বন্দরে পৌঁছাব। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে দেশে-বিদেশে প্রপাগান্ডা, অপপ্রচার চালিয়ে মানুষের অন্তর থেকে আওয়ামী লীগকে কেউ উপড়ে ফেলতে পারবে না।

অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা কিভাবে করতে হয় আওয়ামী লীগ জানে উল্লেখ করে তিনি আরও বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৮০২টি ইউনিট সম্মেলন সম্পন্ন করা নেতাকর্মীদের দৃঢ়তা, একাগ্রতার সাহসের সোনালি ফসল। এসময় ইউনিট পর্যায়ে সম্মেলন করে স্বপ্নকে সত্যিতে পরিণত করায় মহানগর আওয়ামী লীগ নেতাদের অভিনন্দন জানান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

পরিচিতি সভা শেষে নবনির্বাচিত ইউনিট কমিটির নেতাদের শপথ পাঠ করান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত