সোমবার   ১৬ মে ২০২২ || ২ জ্যৈষ্ঠ ১৪২৯ || ১২ শাওয়াল ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আইভীর মিষ্টি খেয়ে দোয়া করলেন তৈমুর

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ

১৮:৩৯, ১৭ জানুয়ারি ২০২২

আপডেট: ১৮:৪৮, ১৭ জানুয়ারি ২০২২

২৫১

আইভীর মিষ্টি খেয়ে দোয়া করলেন তৈমুর

আইভীর মিষ্টি খেয়ে দোয়া করলেন তৈমুর
আইভীর মিষ্টি খেয়ে দোয়া করলেন তৈমুর

টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে মেয়র পদে জয়লাভের পর সেলিনা হায়াৎ আইভীকে মিষ্টিমুখ করিয়েছেন প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খন্দকার। আইভী মিষ্টি ও ফুল নিয়ে সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে শহরের মাসদাইর এলাকায় তৈমুর আলমের বাসায় যান।  আইভী তাকে ‘কাকা’ বলে ডাকেন।

এ সময় আইভী তৈমুর আলমকে মিষ্টিমুখ করান। পরে তৈমুর আলমও নৌকার প্রার্থীকে মিষ্ট খাওয়ান। 

তৈমূর বলেন, ‘আইভীর বাবার সময় থেকে আমাদের সম্পর্ক। নির্বাচনে আমরা প্রতিদ্বন্দ্বী ছিলাম কিন্তু আমাদের সম্পর্ক নষ্ট হয়নি। আমি আইভীর মাথায় হাত রেখে দোয়া করলাম যেন তার আগামী সুন্দর হয়।’

আইভী জানান, তিনি তার কাকা তৈমুরকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করবেন।

১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আইভী  ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট পেয়ে মেয়র পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি থেকে সদ্য অব্যাহতি পাওয়া স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর পান ৯২ হাজার ৫৬২ ভোট।

এবারের সিটি নির্বাচনে ভোট গ্রহণের আগে ও পরে প্রতিক্রিয়া জানাতে গিয়ে আইভী বলেছিলেন, নির্বাচিত হলে তিনি মিষ্টি নিয়ে কাকা তৈমুর আলম খন্দকারের বাড়িতে যাবেন।

এর আগে ২০১৬ সালের সিটি নির্বাচনে নির্বাচিত হওয়ার পরের দিন মিষ্টি নিয়ে ধানের শীষের প্রার্থী সাখাওয়াত হোসেন খানের বাড়িতেও গিয়েছিলেন আইভী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
Payment in BKash
খবর বিভাগের সর্বাধিক পঠিত