শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘হৃদয়ে রক্তক্ষরণ’ হচ্ছে জানিয়ে শামীম ওসমান বললেন, নৌকা হারবে না

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ

১৮:০৮, ১৬ জানুয়ারি ২০২২

আপডেট: ১৮:০৯, ১৬ জানুয়ারি ২০২২

৪৩৩

‘হৃদয়ে রক্তক্ষরণ’ হচ্ছে জানিয়ে শামীম ওসমান বললেন, নৌকা হারবে না

শামীম ওসমান
শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নিজের ভোট দেওয়া শেষে শামীম ওসমান জানালেন, তার হৃদয়ে রক্তক্ষরণ আছে, কষ্ট আছে, দুঃখও আছে। তবে তিনি নৌকা ছাড়া কথা বলেননি এবং নৌকা হারবে না বলেও জানান।

রবিবার (১৬ জানুয়ারি) বিকেলে আদর্শ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে নারায়ণগঞ্জ–৪ আসনের এ সাংসদ এসব কথা বলেন। এবারের নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করেছেন সেলিনা হায়াৎ আইভী এবং স্বতন্ত্র হিসেবে হাতি প্রতীকে বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার।

শামীম ওসমান ভোট দেওয়া শেষে নিজের প্রতিক্রিয়ায় নৌকা মার্কা যেন জয়লাভ করে, সে আশা ব্যক্ত করেন। এ নির্বাচন ঘিরে বেশ কিছুদিন যাবৎ জাতীয় পর্যায়ের নেতারা এসেছেন, পরিশ্রম করেছেন। এর ফলাফল পাওয়া যাবে বলেও জানান। 

এই সাংসদ বলেন, ‘নৌকার নির্বাচন করেছি। নৌকা ছাড়া কথা বলিনি। হৃদয়ে রক্তক্ষরণ আছে, কষ্ট আছে, দুঃখ আছে। তবে আমি শেখ হাসিনার একজন যোদ্ধা।’ এ ছাড়া বলেন, যারা কষ্ট দিয়েছেন, আল্লাহ যেন তাদের হেদায়েত করেন। নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে এবং নারায়ণগঞ্জে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে, সে প্রত্যাশা করেন।

এক প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, নৌকা হারলে দায় তার কাছে যাবে না। সৃষ্টিকর্তা ধৈর্যধারীকে পছন্দ করেন। আইভী তার কাছে ভোট চেয়েছেন কি না, প্রশ্নের জবাবে বলেন, তিনি ভোট চাননি। এ ছাড়া বলেন, ‘উনি জানেন, উনি যদি ভোট নাও চান, আমি সবার কাছে ওনার ভোট চাইব।’ 

শামীম ওসমান আরও বলেন, ‘নৌকার প্রার্থী হারবে না। যদি বলতে কোনো কথা নেই।’ নৌকা বিজয়ী হলে তার অবদান জনগনের। আর ভোটটাই শুধু এ ক্ষেত্রে নিজের অবদান বলে জানান।

ভোটকেন্দ্রে পরিবর্তন প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ‘অনেকেই আমার বাড়ি থেকে কাউকে প্রার্থী করতে চেয়েছিলেন, এ কারণে আমি ভোটকেন্দ্র পরিবর্তন করে নিয়েছিলাম। আমি চাই না, রাজনীতি কখনো উত্তরাধিকার সূত্রে হোক। রাজনীতি যোগ্যতার মাধ্যমেই হওেয়া উচিত।’ 

বাংলাদেশের সামনে অনেক ষড়যন্ত্র আছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, দেশের অগ্রগতিকে থামিয়ে দেওয়ার জন্য ভৌগোলিক কারণে দেশি–বিদেশি মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে। তিনি এ জন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

নারায়ণগঞ্জের মতো ছোট একটি সিটি করপোরেশন নির্বাচনের খবর সংগ্রহ করতে বিপুলসংখ্যক গণমাধ্যম যাওয়াতে ধন্যবাদ জানিয়ে শামীম ওসমান বলেন, পরিবেশ সুষ্ঠু রাখায় সাংবাদিকদেরও অবদান রয়েছে। পাশাপাশি প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেও ধন্যবাদ জানান। এ ছাড়া বলেন, নির্বাচনকে সংঘাতময় বলা ফ্যাশন। কিন্তু নারায়ণগঞ্জে সুষ্ঠু নির্বাচন হয়েছে। দুই পক্ষই বলছে, ভোট সুষ্ঠু হয়েছে। জনগণ খুশি থাকলে বড় সন্তুষ্টির জায়গা। তিনি সারা জীবন প্রতীকের পক্ষেই কাজ করেছেন বলেও উল্লেখ করেন।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত