বুধবার   ২৪ জুলাই ২০২৪ || ৮ শ্রাবণ ১৪৩১ || ১৫ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট

১০:১৪, ২২ নভেম্বর ২০২১

আপডেট: ১১:৩৮, ২২ নভেম্বর ২০২১

১৩১৭

প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বিএনপি

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে রাজধানীতে প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশ চলছে।
খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে রাজধানীতে প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশ চলছে।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে রাজধানীতে বিএনপির সমাবেশ চলছে। সোমবার (২১ নভেম্বর) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে ১০টা থেকে বিক্ষোভ করছে বিএনপি। দলটির নেতা-কর্মীরা জড়ো হতে থাকেন সকাল ৯টা থেকেই। বিএনপির বিক্ষোভ-সমাবেশ ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

সমাবেশটি দশটায় শুরু হওয়ার কথা থাকলেও এদিন সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে এসে সমাবেশস্থলে হাজির হন। এ সময় তারা খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে বিএনপি'র কর্মসূচিকে ঘিরে মৎস্য ভবন, হাইকোর্ট মোড়, পুরানা পল্টন মোড়, সচিবালয় এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। এসময় বিভিন্ন মোড়ে মোড়ে মানুষকে তল্লাশি করতে দেখা যায়। 

এ সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

খালেদা জিয়া মুক্তি ও তাকে বিদেশে নিয়ে সুচিকিৎসা করানোর দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে শনিবার গণ-অনশন শেষে দেশব্যাপী বিক্ষোভ-সমাবেশের ঘোষণা দেয় বিএনপি।

ঘোষণায় দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘এবার খালেদা জিয়ার মুক্তি কিংবা তাকে বিদেশে পাঠানোর অনুমতি না দেয়া পর্যন্ত ঘরে ফিরব না।’

গত ১৩ নভেম্বর বিকেলে খালেদা জিয়াকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ারে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় পরের দিন ভোরে তাকে সিসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত