বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাম্প্রদায়িক অপশক্তির উসকানিমূলক তৎপরতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:৩২, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ১৫:৩২, ১৪ অক্টোবর ২০২১

৪১৭

সাম্প্রদায়িক অপশক্তির উসকানিমূলক তৎপরতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে

রাজধানীর রামকৃষ্ণ মিশন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন ওবায়দুল কাদের
রাজধানীর রামকৃষ্ণ মিশন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন ওবায়দুল কাদের

নির্বাচনকে সামনে রেখে অশুভ অপশক্তি, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কুমিল্লাসহ ১০ থেকে ১২টি জায়গায় মন্দিরে হামলা ও হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনা ঘটিয়েছে। এ কথা বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শেখ হাসিনার সরকার এসব অপশক্তিকে মাথা তুলতে দেবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি। 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাজধানীর রামকৃষ্ণ মিশন পূজামণ্ডপ পরিদর্শন শেষে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

গুজবে কান না দিয়ে অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গুজব সৃষ্টি করে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চলছে। এসব বিষয়ে সতর্ক থাকতে আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, দেশের উন্নয়নে যাদের গাত্রদাহ, সারা দেশের প্রতিটি পূজামণ্ডপে শান্তিপূর্ণ পূজা উদ্যাাপনের কারণে যাদের গাত্রদাহ, তারা দেশকে পিছিয়ে দিতে চায় নানা অপকৌশলে। এর একটি হলো হিন্দু–মুসলমান বৈরিতা সৃষ্টি করা। তিনি নিজেদের মধ্যে ঐক্য সুদৃঢ় রাখতে আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের প্রশাসনকে সাম্প্রদায়িক অপশক্তির উসকানিমূলক তৎপরতা ও ষড়যন্ত্রমূলক দুরভিসন্ধির বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, সবাই সতর্ক অবস্থানে থাকবে।

ওবায়দুল কাদের আরও বলেন, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী দেশের শান্তি বিনষ্ট করার পাঁয়তারা করছে। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, ‘বিসর্জনের পরও এসব ঘটনার রেশ থাকতে পারে। আমরা সতর্ক পাহারায় থাকব।’
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত