বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মির্জা ফখরুলের অভিযোগ

সরকার পরিকল্পিতভাবে তত্ত্বাবধায়ক ব্যবস্থা বাতিল করেছে 

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:৪২, ১০ অক্টোবর ২০২১

৪০৭

মির্জা ফখরুলের অভিযোগ

সরকার পরিকল্পিতভাবে তত্ত্বাবধায়ক ব্যবস্থা বাতিল করেছে 

গণতন্ত্রকে আজকে হরণ করে নিয়ে যাওয়া হয়েছে: মির্জা ফখরুল
গণতন্ত্রকে আজকে হরণ করে নিয়ে যাওয়া হয়েছে: মির্জা ফখরুল

এই সরকার সুপরিকল্পিতভাবে ত্বত্তাবধয়াক সরকার ব্যবস্থা বাতিল করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (১০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে শহীদ জেহাদ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, ‘স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে আমরা যে ভালো জিনিসগুলো লাভ করেছিলাম, তা সরকার কেড়ে নিয়েছে। আদালতকে ব্যবহার করে ২০১২ সালে দলীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করেছে। তারপর বেআইনিভাবে প্রায় ১৪ বছর ধরে ক্ষমতা দখল করে বসে আছে।’

আজ কোনও কিছু অবশিষ্ট নেই অভিযোগ তুলে মির্জা ফখরুল বলেন, এই সরকার বিচার বিভাগ,পার্লামেন্ট, প্রাশাসন,শিক্ষাব্যবস্থা, স্বাস্থ্যব্যবস্থা, অর্থব্যবস্থাকে ধ্বংস করেছে। তাই এই সরকারকে আর কোনোভাবেই সময় দেওয়া যাবে না।

মির্জা ফখরুল বলেন, জেহাদ যে কারণে রক্ত দিয়েছিল সেই গণতন্ত্রকে আজকে হরণ করে নিয়ে যাওয়া হয়েছে। দেশের স্বাধীনতা সার্বোভৌমত্ব আজ বিপন্ন, একটি নতজানু রাষ্ট্রে পরিণত হয়েছে দেশ।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এতে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত