শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অভিযোগ করা বিএনপির রোজনামচায় পরিণত হয়েছে: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:০৭, ১৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৫:০৮, ১৬ সেপ্টেম্বর ২০২১

৪৪০

অভিযোগ করা বিএনপির রোজনামচায় পরিণত হয়েছে: ওবায়দুল কাদের

সরকারের বিরুদ্ধে নতুন নতুন অভিযোগ উত্থাপন বিএনপির রোজনামচায় পরিণত হয়েছে: ওবায়দুল কাদের
সরকারের বিরুদ্ধে নতুন নতুন অভিযোগ উত্থাপন বিএনপির রোজনামচায় পরিণত হয়েছে: ওবায়দুল কাদের

সরকারের বিরুদ্ধে নতুন নতুন অভিযোগ উত্থাপন বিএনপির রোজনামচায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) নিজের বাসভবনে ব্রিফিংয়ের সময় ওবায়দুল কাদের এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত এবং বরাবরের মত চর্বিত চর্বণ। নিত্যদিন সরকারের বিরুদ্ধে নতুন নতুন অভিযোগ উত্থাপন বিএনপির রোজনামচায় পরিণত হয়েছে। নিয়মিত অসত্য বক্তব্য উপস্থাপনকে তারা রেওয়াজে পরিণত করেছে।

তিনি বলেন, কথায় কথায় বিদেশিদের কাছে নালিশ করা কি কোন স্বাধীন দেশের রাজনৈতিক দলকে মানায়?’

শেখ হাসিনা সরকার ‘দমন-পীড়নে বিশ্বাসী নয়’ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘রাজনৈতিক উদ্দেশ্যমূলক মামলা কেন দিবে সরকার? দেশের আইন আদালতের প্রতি সরকারের কোনরূপ হস্তক্ষেপ বা চাপ নেই। সরকারের অবস্থান হচ্ছে স্পষ্ট। তা হলো সরকার রাজনৈতিক নিপীড়নে বিশ্বাস করে না।’

বিএনপির উদ্দেশে প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, কোনো মামলায় আইন প্রয়োগকারী সংস্থা আদালতের নির্দেশে গ্রেফতার করলেই সরকারের দোষ, গুরুতর অপরাধীকেও শাস্তির আওতায় আনা যাবে না,এ কোন ধরনের  অভিযোগ? তাহলে কি দেশে বিচার ব্যবস্থা  বা আইন আদালত থাকবে না?’

তিনি বলেন, বিএনপি বাছবিচার না করে ঢালাওভাবে অপরাধীদের পক্ষ নিচ্ছে। অস্ত্র নিয়ে ধরা পড়েছে এমন অপরাধীদের পক্ষে তারা বিবৃতি দিয়ে মুক্তির দাবি করেছে। বিএনপি স্বাভাবিক আইনগত প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালাচ্ছে।

আওয়ামী লীগের ‘একুশ হাজার’ নেতাকর্মী হত্যা করে বিএনপিই দেশকে ‘সন্ত্রাসের জনপদে রূপান্তর’ করেছিল বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত