বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিএনপির মুখে দুর্নীতির কথায় মানুষের হাসি পায়: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:১৭, ৩১ জুলাই ২০২১

১৫২

বিএনপির মুখে দুর্নীতির কথায় মানুষের হাসি পায়: ওবায়দুল কাদের

দুর্নীতির বিরুদ্ধে বিএনপি নেতারা কথা বললে তাতে সাধারণ মানুষের হাসি পায়: ওবায়দুল কাদের
দুর্নীতির বিরুদ্ধে বিএনপি নেতারা কথা বললে তাতে সাধারণ মানুষের হাসি পায়: ওবায়দুল কাদের

দুর্নীতির বিরুদ্ধে বিএনপি নেতারা কথা বললে তাতে সাধারণ মানুষের হাসি পায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (৩১ জুলাই) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত চট্টগ্রামে করোনা রোগী ও মরদেহ পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে ওবায়দুল কাদের বলেন, ‘আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত বিএনপি যখন দুর্নীতি নিয়ে কথা বলে তখন মানুষের মুখে হাসি পায়। আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দলের এসব মুখরোচক কথার নৈতিক মানদণ্ড নিয়েও মানুষ পরিহাস করে। তাদের (বিএনপি) শাসনামলে তারা কোনো স্বীকৃত দুর্নীতিবাজ নেতা-এমপি-মন্ত্রীর বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়ার সাহস দেখাতে পেরেছিল? অন্যদিকে শেখ হাসিনার সে সৎসাহস আছে এবং তা করে দেখিয়েছেন। অনিয়মকারী ও অপকর্মকারী যত বড়ই হন, শেখ হাসিনা সরকার কাউকে ছাড় দেয়নি।’

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান অত্যন্ত কঠোর, যা ইতোমধ্যেই তিনি প্রমাণ করেছেন। অন্যদিকে বিএনপির সময়ে দুর্নীতি আর অপকর্ম দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে ছড়িয়ে পড়েছিল।

তিনি আরও বলেন, বিএনপির ভিশন ছিল ক্ষমতার বিকল্প কেন্দ্র হাওয়া ভবন তৈরি করে চাঁদাবাজি আর লুটপাট করা। বিএনপি তাদের সংবিধান থেকে ৭ ধারা বাদ দিয়ে প্রমাণ করেছে আত্মস্বীকৃত দুর্নীতিবাজদের সংগঠন হচ্ছে বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন অপপ্রচার পার্টিতে রূপ নিয়েছে, তারা অসহায় মানুষের পাশে না দাঁড়ানোর অক্ষমতা ঢাকতে মিথ্যাচার আর সরকারের বিরুদ্ধে অব্যাহত বিষোদগারকেই হাতিয়ার হিসেবে বেছে নিয়েছে।

অনুষ্ঠানে করোনা মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার ডাক দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। পাশাপাশি শোকের মাস আগস্টে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।
 

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত