বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টিকা নিলেন খালেদা জিয়া

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:০৬, ১৯ জুলাই ২০২১

আপডেট: ১৭:১০, ১৯ জুলাই ২০২১

৪৬৪

টিকা নিলেন খালেদা জিয়া

করোনার টিকা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ফাইল ছবি
করোনার টিকা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ফাইল ছবি

করোনার টিকা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার (১৯ জুলাই) বিকাল ৪ টায় দিকে রাজধানীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে টিকা নেন তিনি।

সোমবার (১৯ জুলাই) ৩ টা ৪৫ মিনিটে হাসপাতালে এসে পোঁছান খালেদা জিয়া। ৩টা ৫৫ মিনিটে হাসপাতাল প্রাঙ্গণে গাড়িতে বসেই টিকা নেন তিনি। খালেদা জিয়াসহ ছয়জনকে টিকা দেয়া হয়েছে। বাকি পাঁচজন বিএনপি নেত্রীর পরিবারের সদস্য।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালে থাকা বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। আগে থেকেই হাসপাতাল এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়।

বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিবেচনা করে আমরা সরকারের কাছে আবেদন করেছিলাম বাসায় টিকা নেয়ার জন্য। কিন্তু সরকার সেই আমাদের আবেদন রাখেনি। তাই এক প্রকার বাধ্য হয়েই হাসপাতালে টিকা দিতে আসছেন সাবেক এই প্রধানমন্ত্রী।’

তিনি আরও বলেন‘টিকা নেয়ার পরে কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি খালেদা জিয়ার। টিকা গ্রহণের পর ১০ থেকে ১৫ মিনিট গাড়িতে অবস্থান করেন। এরপর আবার শুলশান বাসায় ফেরেন তিনি।’

এর আগে ৯ জুলাই তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে টিকার জন্য আবেদন করেন। ১৮ জুলাই তার টিকা নেওয়ার এসএমএম আসে।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সেখানে ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন রাতে গুলশানের বাসভবনে ফেরেন তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত