বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বঙ্গবন্ধুর দেখানো পথে আমরা এগিয়ে যাচ্ছি : তাপস

স্টাফ করেসপন্ডেন্ট 

১৪:২৪, ১৫ আগস্ট ২০২২

৩০১

বঙ্গবন্ধুর দেখানো পথে আমরা এগিয়ে যাচ্ছি : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

সোমবার (১৫ অগাস্ট) সকালে বনানী কবরস্থানে ১৫ অগাস্ট হত্যাকাণ্ডে শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের সমাধিতে সপরিবারে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মেয়র শেখ ফজলে নূর তাপস এ মন্তব্য করেন।

মেয়র বলেন, আজকে আমাদের যে শোক সেই শোককে শক্তিতে পরিণত করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সে লক্ষ্যে এগিয়ে চলেছে। সেটাই আমাদের বড় প্রাপ্তি। জাতির পিতার লালিত স্বপ্ন বাস্তবায়নের প্রত্যয় নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।

মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শক্তিকে চিরদিনের জন্য বাংলার মাটি হতে নির্মূল করার প্রত্যয় ব্যক্ত করে মেয়র শেখ তাপস বলেন, আমরা জানি মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যুদ্ধাপরাধী সেই প্রতিক্রিশাশীল শক্তি এখনও সোচ্চার রয়েছে। আমাদের প্রত্যয় থাকবে তাদের এই বাংলার মাটি থেকে চিরদিনের জন্য নির্মূল করার। আমরা আশা করি, সে লক্ষ্যে জাতি ঐক্যবদ্ধ থাকবে।

মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ অগাস্ট কাল রাতে শাহাদাতবরণকারী সবার রুহের মাগফেরাত কামনা করেন।

এর আগে তিনি সকালে ধানমন্ডি ৩২ নম্বরে এবং পরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এ সময় তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের সদস্য সচিব হিসেবে পরিষদের ব্যানারেও ধানমন্ডি ৩২ নম্বর ও বনানী কবরস্থানে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত