বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মণ্ডপে কোরআন রাখা অভিযুক্ত ইকবাল ‘সন্দেহে’ একজন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কক্সবাজার

০১:৩০, ২২ অক্টোবর ২০২১

৬১৯

মণ্ডপে কোরআন রাখা অভিযুক্ত ইকবাল ‘সন্দেহে’ একজন আটক

কুমিল্লায় পূজামণ্ডপের প্রতিমার পায়ের কাছে পবিত্র কোরআন শরীফ রাখার ঘটনায় অভিযুক্ত ইকবাল হোসেন সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। কক্সবাজার সৈকত এলাকা থেকে তাকে আটক করে কক্সবাজার জেলা পুলিশ। 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে ওই যুবককে আটক করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, কুমিল্লা পুলিশের তথ্যের ভিত্তিতে ইকবাল হোসেন নামের একজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে যাচাই-বাছাই চলছে। তারপর তাকে কুমিল্লা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তারপর বোঝা যাবে আটককৃত ব্যক্তিই প্রকৃত অপরাধী কিনা।

এর আগে সিসিটিভির ফুটেজ দেখে কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কুরআন রাখা ব্যক্তিকে শনাক্ত করে পুলিশ। বুধবার অভিযুক্ত ইকবালের একটি ভিডিও গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পুলিশ বলছে, ইকবাল দারোগাবাড়ি মসজিদ ও মাজার থেকে কুরআন হাতে নিয়ে নগরের বিভিন্ন এলাকা ঘুরে তারপর পূজামণ্ডপে রাখেন। 

প্রসঙ্গত, শারদীয় দুর্গাপূজার মহাঅষ্টমীর দিন গত বুধবার (১৩ অক্টোবর) ভোরে কুমিল্লা শহরের নানুয়াদিঘির উত্তরপাড়ে দর্পণ সংঘের উদ্যোগে আয়োজিত অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন দেখা যায়। এরপর কোরআন অবমাননার অভিযোগ তুলে ওই মণ্ডপে হামলা চালায় কিছু লোক। এর প্রেক্ষিতে দেশের বিভিন্ন স্থানে হামলা-ভাঙচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত