শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সোহাগ পরিবহনের চালকসহ তিনজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:০২, ১৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:৫৫, ১৬ সেপ্টেম্বর ২০২১

৩০৪

সোহাগ পরিবহনের চালকসহ তিনজন রিমান্ডে

৫৮টি চোরাই স্বর্ণবারসহ গ্রেফতার সোহাগ পরিবহনের চালক মো: শাহাদাৎ হোসেনসহ তিন জন রিমান্ডে
৫৮টি চোরাই স্বর্ণবারসহ গ্রেফতার সোহাগ পরিবহনের চালক মো: শাহাদাৎ হোসেনসহ তিন জন রিমান্ডে

বাসে থেকে ৬ কেজি ৭৬০ গ্রাম ওজনের ৫৮টি চোরাই স্বর্ণবারসহ গ্রেফতার সোহাগ পরিবহনের চালক মো: শাহাদাৎ হোসেনসহ তিন জনের বিভিন্ন মেয়াদের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত  এই রিমান্ডের আদেশ দেন।

আসামিরা হলেন, বাসের চালক মো: শাহাদাৎ হোসেন, হেলপার মো: ইব্রাহিম ও সুপারভাইজার মো: তাইফুল ইসলাম। এদের মধ্যে শাহাদাৎ ও ইব্রাহিমের দুই দিন এবং তাইফুলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই মেহেদী হাসান তিন আসামিকে আদালতে হাজির করে সংশ্লিষ্ট থানায় দায়ের করা মামলায় প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

এর আগে মঙ্গলবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর বিমানবন্দর ট্রাফিক পুলিশ বক্সের সামনে সোহাগ পরিবহনের ঢাকা মেট্রো-ব ১৪৯৫১৪ নম্বর সাতক্ষীরাগামী একটি বাস আটক করা হয়। 

বাসটি তল্লাশি করে চালকের সিটের নিচ থেকে ৫৮টি চোরাই স্বর্ণবার জব্দ করা হয়। যার ওজন ৬ কেজি ৭৬০ গ্রাম। বাজার মুল্য ৪ কোটি ৪৫ লাখ টাকা। এঘটনায় বুধবার সন্ধ্যায় আসামিদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় স্বর্ণ চোরাচালান আইনে মামলা করা হয়।

জানা গেছে, দুবাই থেকে বিমানে করে অবৈধভাবে স্বর্ণের বারগুলো দেশে আনার পর তা বাসে করে ভারতে পাচারের জন্য সাতক্ষীরা সীমান্তে নিয়ে যাচ্ছিলো তারা।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত