শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ || ২ আশ্বিন ১৪২৮ || ০৭ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বীর মুক্তিযোদ্ধাদের উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:০৪, ১৬ ডিসেম্বর ২০২০

আপডেট: ১৮:০৫, ১৬ ডিসেম্বর ২০২০

৪১২

বীর মুক্তিযোদ্ধাদের উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান বিজয় দিবস উপলক্ষে নিজের শুভেচ্ছার নিদর্শন হিসেবে প্রতিবারের মতো এবারও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের জন্য ফলমূল ও মিষ্টান্ন পাঠিয়েছেন।

আজ বুধবার (১৬ ডিসেম্বর) সকালে রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) তাদের জন্য এগুলো পাঠান।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু এবং সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব উপহার পৌঁছে দেন।

যুদ্ধাহত বীর এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা এসময় প্রতিটি রাষ্ট্রীয় দিবস ও উৎসবে যেমন স্বাধীনতা দিবস, বিজয় দিবস, পবিত্র ঈদ, বাংলা নববর্ষের দিনে তাদের স্মরণ করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা সাম্প্রতিক সময়ে সংঘটিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি অবমাননা এবং সেইসঙ্গে নব্য রাজাকারদের উত্থানের প্রচেষ্টায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। যেকোনও মূল্যে স্বাধীন বাংলাদেশের মাটি থেকে ধর্মের নামে সন্ত্রাসী কার্যকলাপসহ রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড প্রতিহত করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন তারা। 

মুক্তিযোদ্ধাদের উত্তরসূরি এবং ভবিষ্যত প্রজন্মকে এক্ষেত্রে নেতৃত্ব দেয়ার আহ্বান জানান ওরা। এসময় প্রধানন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা।

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত