শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দালাল থেকে গ্রাহকদের সতর্ক থাকার অনুরোধ বিআরটিএর

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:২৫, ২৩ মে ২০২৩

২১০

দালাল থেকে গ্রাহকদের সতর্ক থাকার অনুরোধ বিআরটিএর

গ্রাহকের নিজের অ্যাকাউন্ট ব্যবহার করে মোটরযানের কর ও ফি-সহ সকল লেনদেন করার জন্য অনুরোধ জানিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

সোমবার (২৩ মে) বিআরটিএর ওয়েবসাইটে প্রকাশিত ‌‘দালাল চক্র হতে সাবধান সংক্রান্ত বিআরটিএ’র সতর্কীকরণ' শীর্ষক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সকল সম্মানিত গ্রাহকদের জানানো যাচ্ছে যে, মোটরযান ও ড্রাইভিং লাইসেন্স সংক্রান্ত সেবা গ্রহণের ক্ষেত্রে প্রযোজ্য মোটরযানের কর ও ফি পরিশোধকালে (যেমন, অনুমিত আয়কর, অগ্রিম আয়কর, ভ্যাট, সম্পূরক কর ইত্যাদির অর্থ) নির্ধারিত ব্যাংক কাউন্টার অথবা মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (MFS) বা ব্যাংক কার্ডের মাধ্যমে জমা দিতে হয়। এ ক্ষত্রে তৃতীয় পক্ষ বা কোনো দালালের মাধ্যমে এ অর্থ প্রদান করা হলে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও বলা হয়, বিআরটিএ সংশ্লিষ্ট সকল অর্থ অনলাইনে প্রদানকালে মালিকের নিজস্ব ব্যাংক কার্ড বা মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের (MFS) হিসাব/অ্যাকাউন্ট ব্যবহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে। প্রয়োজনে বিআরটিএর ওয়েবসাইট ভিজিট করে সকল বিষয় অবহিত হওয়ার জন্য কিংবা বিআরটিএ অফিসে সরাসরি যোগাযোগ করে পরামর্শ গ্রহণ করার জন্য অনুরোধ করা হলো।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত