শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রতিদিন সিএনজি স্টেশন বন্ধ থাকবে ৪ ঘণ্টা

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:১২, ১৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০২:০৮, ১৬ সেপ্টেম্বর ২০২১

৫০৬

প্রতিদিন সিএনজি স্টেশন বন্ধ থাকবে ৪ ঘণ্টা

আগের সিদ্ধান্ত থেকে সরে এসে সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। বুধবার (১৫ সেপ্টেম্বর) জ্বালানি মন্ত্রণালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়। 

জ্বালানি বিভাগের সিনিয়র সচিব আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। তবে দিনের কোন চার ঘণ্টা বন্ধ থাকবে তা বৃহস্পতিবার জানানো হবে। আর এ সিদ্ধান্ত আগামী রবিবার থেকে কার্যকর হতে পারে।

এর আগে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জ্বালানি বিভাগ জানিয়েছিল পিক আওয়ারে বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের সরবরাহ বাড়াতে প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত ছয় ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ থাকবে। এই সিদ্ধান্ত কার্যকরের বিষয়ে মঙ্গলবার সিএনজি ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনায় বসে পেট্রোবাংলা। সভায় স্টেশন মালিকেরা সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত তিন ঘণ্টা পাম্প বন্ধ রাখার প্রস্তাব দেয়। পাশাপাশি সিদ্ধান্ত কার্যকরের জন্য কয়েক দিন সময় চায় ওনার্স এসোসিয়েশন।

এ অবস্থায় সিদ্ধান্ত চূড়ান্ত করতে বুধবার জ্বালানি মন্ত্রণালয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে প্রতিদিন ৪ ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধের সিদ্ধান্ত হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত