শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিয়ে করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

সিনিয়র করেসপন্ডেন্ট

১৫:২০, ১১ জুন ২০২১

১১৬০

বিয়ে করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

বিয়ে করেছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তিনি এখন ৬৫। এটি তার দ্বিতীয় বিয়ে। তিনি বিপত্নিক ছিলেন। বাংলাদেশের রেল মন্ত্রণালয়ের দ্বায়িত্বে থাকা অবস্থায় এই দ্বিতীয় কোনো মন্ত্রী বিয়ে করলেন। তবে এর আর রেলমন্ত্রীত্বে থাকা অবস্থায় বিয়ে করেছিলেন মুজিবুল হক। সেটি ছিলো তার প্রথম বিয়ে। এর আগে দীর্ঘজীবন তিনি অকৃতদার ছিলেন।

বর্তমান রেলমন্ত্রী এবার বিয়ে করেছেন শাম্মী আকতার মনি নামে এক নারীকে। যার বয়স এখন ৪২। পেশায় আইনজীবী এই নারীরও এটি দ্বিতীয় বিয়ে। রেলমন্ত্রণালয়ের দায়িত্বশীল সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

রেলমন্ত্রীর স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে। তিন সন্তানেরই এরই মধ্যে বিয়ে হয়ে গেছে। আর তার বর্তমান স্ত্রী শাম্মী আকতারের বিয়ে হলেও ২০১১ সালে তার বিচ্ছেদ ঘটে। এরপর তিনি ঢাকায় প্রথমে শিক্ষকতা ও পরে আইন পেশায় যুক্ত হন।  

মন্ত্রী নূরুল ইসলাম পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত