বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এবি ব্যাংক-সোনারগাঁও হোটেলের মধ্যে চুক্তি সই, বসেছে এটিএম বুথ

নিউজ ডেস্ক

১৭:১৬, ২২ ফেব্রুয়ারি ২০২১

৭৩৫

এবি ব্যাংক-সোনারগাঁও হোটেলের মধ্যে চুক্তি সই, বসেছে এটিএম বুথ

বেসরকারি কমার্সিয়াল ব্যাংক এবি ব্যাংক লিমিটেড এবং প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। ২২ ফেব্রুয়ারি (সোমবার) হোটেল সোনারগাঁওয়ে এই চুক্তি সই হয়। এছাড়া হোটেলের ভিতরে বসানো হয়েছে একটি এটিএম বুথ। যার উদ্বোধন করা হলো। 

চুক্তির আওতায় প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকার কর্মকর্তারা এবি ব্যাংক থেকে পূর্ব অনুমোদিত ক্রেডিট কার্ড, অগ্রাধিকার হারে পার্সোনাল লোনসহ অন্যান্য ব্যাংকিং সেবা উপভোগ করার সুবিধা পাবেন। 

অন্যদিকে এবি ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা ডিলাক্স রুমে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি, ক্যাফে বাজারে বুফে খাবারের জন্য বাই ওয়ান গেট ওয়ান ফ্রি, বিশেষ দিনের ইউজ রুম প্যাকেজ এবং অন্যান্য বিশেষ অফারসমূহ উপভোগ করতে পারবেন। 

বুথ বসানোর মাধ্যমে সোনারগাঁও হোটেল চত্বরে এবি ব্যাংকের এটিএম সার্ভিস চালু করা হলো যা হোটেলের অতিথি এবং গ্রাহকদের জন্য ২৪ ঘণ্টা খোলা থাকবে।

এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল এবং প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকার ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক আসিফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে তারিক আফজাল ও আসিফ আহমেদ সোনারগাঁও হোটেলে বসানো এটিএম বুথটি ফিতা কেটে উদ্বোধন করেন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত