শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে ট্রেনিং কোর্স অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট

১১:৩৯, ২৪ মে ২০২৩

২৬৫

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে ট্রেনিং কোর্স অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে ‘সার্টিফাইড এএমএল এন্ড সিএফটি প্রফেশনাল’ শীর্ষক তিন মাসব্যাপী বিশেষ ট্রেনিং কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) ব্যাংকের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিএফআইইউ প্রধান মো. মাসুদ বিশ্বাস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। ঢাকা নর্থ ও সাউথ জোনের শাখাসমূহের ৫৮ জন ব্যামেলকো ট্রেনিং কোর্সে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মো. মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান, মো. আবদুল্লাহ আল-মামুন, ফজলুর রহমান চৌধুরী, এআইবিটিআরই ডিরেক্টর জেনারেল মো. আব্দুল আউয়াল সরকার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শরীফ উদ্দিন প্রামাণিকসহ ব্যাংকের শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএফআইইউ প্রধান মো. মাসুদ বিশ্বাস বলেন, দেশের বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে সর্বপ্রথম আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এ ট্রেনিং কোর্স চালু করে একটি মাইলফলক স্থাপন করেছে। তিনি সকল ব্যামেলকোকে বিএফআইই’র রিপোর্টিং এর ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীবৃন্দ এএমএল এন্ড সিএফটি কমপ্লায়েন্স আগের চেয়ে বেশি সতর্ক থাকবেন এবং এ বিষয়ে ব্যাংকের রেটিং উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখবেন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত