শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এসএমই মেলা শুরু, ছয় উদ্যোক্তা পেলেন বর্ষসেরার পুরস্কার 

অপরাজেয় বাংলা ডেস্ক

২২:০৫, ২৪ নভেম্বর ২০২২

৫৩৮

এসএমই মেলা শুরু, ছয় উদ্যোক্তা পেলেন বর্ষসেরার পুরস্কার 

পণ্য উৎপাদন, বিপনন ও কর্মসংস্থান সৃষ্টিতে উল্লেখযোগ্য অবদান রাখায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের জন্য ছয় বর্ষসেরা শিল্পোদ্যোক্তাকে জতীয় এসএমই উদ্যোক্তা পুরষ্কার-২০২২ দেওয়া হয়েছে। শিল্পমন্ত্রী নূরুর মজিদ মাহমুদ হুমায়ূন ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার মেলা উদ্বোধন করে বর্ষসেরা উদ্যেক্তাদের হাতে এসএমই পুরস্কার তুলে দেন। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১০ দিনের দশম জাতীয় এসমই পণ্য মেলা উদ্বোধন করা হয়।

চলতি বছর পাঁচটি ক্যাটাগরিতে ছয়জন এসমই পুরস্কার বিজয়ীরা হলেন- বর্ষসেরা ক্ষুদ্র ( নারী) উদ্যোক্তা তনিন স্পোর্টস ও ডেইরি শিল্পের কর্ণধার তালিমা খাতুন ও  বর্ষসেরা ক্ষুদ্র উদ্যোক্তা পুরষ্কার (পুরুষ) রাজা মেটাল ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা মো. নজরুল ইসলাম।

বর্ষসেরা মাইক্রো উদ্যোক্তা (পুরুষ) সেইফ ট্রেডিং করপোরেশনের উদ্যোক্তা মো. মোস্তফা কামাল। বর্ষসেরা মাইক্রো উদ্যোক্তা (নারী) পাট পণ্যের প্রতিষ্ঠান তুলিকার প্রতিষ্ঠাতা ইসরাত জাহান চৌধুরী।  

বর্ষসেরা ক্ষুদ্র উদ্যোক্তা (পুরুষ) পাট পণ্য প্রস্তুত ও বিপনন প্রতিষ্ঠান গণি ক্রিয়েশনের মো. মাফিজুল গণি ও পাটের জুতা উৎপাদনকারী প্রতিষ্ঠান এমাস ফুটওয়্যারের মো. ওবায়দুল হক রাসেল।

এবারের মেলায় দেশের ৩০০ ক্ষুদ্র ও মাঝারি শিল্প-প্রতিষ্ঠানের উদ্যোক্তা উৎপাদিত পাটপণ্য, খাদ্য ও কৃষি প্রক্রিয়াজাত পণ্য, চামড়াজাত পণ্য, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক সামগ্রী, হালকা প্রকৌশল পণ্য, আইটি পণ্য, প্লাস্টিক ও সিনথেটিক, হস্তশিল্প পণ্য, ডিজাইন ও ফ্যাশনওয়্যার প্রদর্শন ও বিক্রি করছেন।  

৩ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA
খবর বিভাগের সর্বাধিক পঠিত