বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’-এ ৫০% পর্যন্ত ক্যাশব্যাক 

অপরাজেয় বাংলা ডেস্ক

১৪:৩১, ১৪ জানুয়ারি ২০২২

৩৭৯

‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’-এ ৫০% পর্যন্ত ক্যাশব্যাক 

‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’-এ জনপ্রিয় অ্যাপ ও ওটিটি প্ল্যাটফর্মগুলোতে বিকাশ পেমেন্টে নির্দিষ্ট প্যাকেজে পাওয়া যাচ্ছে ৫০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। 

বিকাশ পেমেন্ট দিয়ে অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম বঙ্গো, র‍্যাবিটহোল, রেডিও জি, সিনেম্যাটিক, ইরোস নাও, লিস্টএন, হাঙ্গামা প্লে, স্বাধীন মিউজিক এবং সনি লিভ এর নির্দিষ্ট প্যাকেজ সাবস্ক্রাইব করে গ্রাহকরা এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এই ফেস্টিভাল-এ একজন গ্রাহক একটি প্ল্যাটফর্মে একবারই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

এই অফারের আওতায় বঙ্গোতে ৫০ টাকা, র‍্যাবিটহোলে ৯৯ টাকা, রেডিও জি-তে ২০ টাকা, সিনেম্যাটিকে ৪৯ টাকা, ইরোস নাও-এ ৪৯ টাকা, লিস্টএন-এ ৪৯ টাকা, স্বাধীন মিউজিক-এ ২০ টাকা, হাঙ্গামা প্লেতে ৯৯ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করলে ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। পাশাপাশি, সনি লিভে ৩৩৮ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করে ৪০% ক্যাশব্যাক উপভোগ করার সুযোগও থাকছে।

অফারটি পেতে প্রথমে ওটিটি অ্যাপে পছন্দের প্যাকেজ নির্বাচন করতে হবে। পরের ধাপে বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও বিকাশ পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করা যাবে। সফলভাবে পেমেন্টের সাথে সাথেই গ্রাহক বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত