শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ব্যবসায়ীদের সেবায় ফেসবুক পেইজ ‘বিকাশ ফর বিজনেস’ চালু

অপরাজেয় বাংলা ডেস্ক

১৭:২৭, ১০ জানুয়ারি ২০২২

৩৫৩

ব্যবসায়ীদের সেবায় ফেসবুক পেইজ ‘বিকাশ ফর বিজনেস’ চালু

বিকাশ মার্চেন্টদের তাৎক্ষণিক যোগাযোগ, বিভিন্ন তথ্য সরবরাহ, পারসোনাল রিটেইল অ্যাকাউন্ট খোলার সুযোগসহ ব্যবসায়িক সেবা দিতে ‘বিকাশ ফর বিজনেস’ নামক ফেসবুক পেইজ চালু করেছে বিকাশ। 

বর্তমানে মার্চেন্ট সেবা যারা নিচ্ছেন বা যারা নতুন মার্চেন্ট হতে আগ্রহী উভয় উদ্যোক্তারাই এখন আরো সহজেই এই পেজ এর মাধ্যমে প্রয়োজনীয় তথ্য সহায়তা পেয়ে যাবেন।

কিউআরকোড ও পেমেন্ট গেটওয়ে এর মাধ্যমে পেমেন্ট পদ্ধতিসহ বিভিন্ন ধরনের নতুন সেবা সংযোজনের মাধ্যমে শুরু থেকেই ব্যবসায়ীদের, বিশেষ করে ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের ব্যবসা সহজীকরণ ও সম্প্রসারণে ভূমিকা রেখে চলেছে বিকাশ। এরই অংশ হিসেবে এবার ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ীদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ভিত্তিক পেজ চালু করেছে বিকাশ।

এই লিংকে ক্লিক করে ব্যবসায়ীরা, বিশেষ করে এফ কমার্স ভিত্তিক অনলাইন উদ্যোক্তারা সহ সব উদ্যোক্তারা যেকোনো স্থান থেকে যেকোনো সময় মার্চেন্ট অ্যাকাউন্ট সংক্রান্ত সব ধরনের তথ্য ও সেবা নিতে পারবেন।

দেশের উদ্যোক্তা ও মার্চেন্টদের জন্য বিকাশ আগামীতে আরো নতুন নতুন বিজনেস সল্যুশন নিয়ে আসবে এবং ‘বিকাশ ফর বিজনেস’ পেজ তাদের জন্য তথ্য হাব হিসেবে কাজ করবে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত