শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সুপারস্টোরে ‘নগদ’-এ কেনাকাটায় ১২ শতাংশ ক্যাশব্যাক

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:১৬, ১১ অক্টোবর ২০২১

৩২৭

সুপারস্টোরে ‘নগদ’-এ কেনাকাটায় ১২ শতাংশ ক্যাশব্যাক

সুপারস্টোরগুলোতে কেনাকাটায় ১২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা।

স্বপ্ন, প্রিন্স বাজার, মীনা বাজার, আগোরা, ডেইলি শপিং, ল্যাভেন্ডার, ইউনিমার্ট, হোলসেল ক্লাব এবং খুলশী মার্ট থেকে দিনে একবার ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন। এ ছাড়া ক্যাম্পেইন চলাকালে ‘নগদ’-এর গ্রাহকেরা নির্দিষ্ট এই সুপারস্টোরগুলো থেকে সর্বোচ্চ দুইবার ২০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 

পাশাপাশি আরও ২২টির বেশি সুপারস্টোরে কেনাকাটার ক্ষেত্রে ‘নগদ’-এর গ্রাহকেরা পাবেন ১২ শতাংশ বা সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক অফারটি সম্পূর্ণ ক্যাম্পেইন চলাকালে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন একবার। 

জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর এই তাৎক্ষণিক ক্যাশব্যাক ক্যাম্পেইন চলবে অক্টোবরের ৩১ তারিখ পর্যন্ত। গ্রাহকেরা ‘নগদ’-এর অ্যাপ, ইউএসএসডি বা কিউআর কোড স্ক্যান করে মার্চেন্ট পেমেন্টের মাধ্যমে চলমান এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইনের বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, মুহূর্তেই যেকোনো সেবা গ্রাহকের হাতের মুঠোয় পৌঁছে দিতে কাজ করছে ‘নগদ’। তারই ধারাবাহিকতায় ক্যাশব্যাকের ক্যাম্পেইনটি চালু করা হয়েছে। করোনার এই সময়ে শারীরিক সুরক্ষার পাশাপাশি গ্রাহকেরা যেন আর্থিকভাবে লাভবান হন, তা-ই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য। 

১২ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে ‘নগদ’-এর ভেরিফায়েড ফেসবুক পেইজ ও ওয়েবসাইটে নজর রাখতে পারেন। এ ছাড়া ‘নগদ’-এর হটলাইন নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে যোগাযোগ করতে পারেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত