শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নূন্যতম খরচে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট

১২:০৯, ৮ জুন ২০২১

৪৫০

নূন্যতম খরচে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

করোনা পরিস্থিতিতে বিভিন্ন গন্তব্যে নূন্যতম খরচে আকর্ষণীয় হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। স্বল্প খরচে দেশের বিভিন্ন অঞ্চল ভ্রমণের সুযোগ থাকছে এসব প্যাকেজে।

দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য কক্সবাজার, চট্টগ্রাম, সিলেটে ও বরিশালে দিয়েছে হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসাথে উপভোগ করার জন্য কক্সবাজারের প্রায় সব আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল- এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুবিধা রয়েছে ট্যূর প্যাকেজে।

সিলেট, বরিশালের পছন্দের আন্তর্জাতিক মানের হোটেল ও রিসোর্টে থাকার সুবিধা, রিটার্ণ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে প্যাকেজের মধ্যে।

এছাড়া পর্যটকদের সুবিধার্থে বিনা সুদে ৬ মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে সংস্থাটি। ব্যাংকসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্পোরেট চুক্তিতে আবদ্ধ রয়েছে। হলিডে প্যাকেজগুলো আগামী ১৫ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে।

ইউএস-বাংলা’র হলিডেজ প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে। ।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত