শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ছাত্র অধিকার পরিষদ নেতা ইয়ামিনসহ দুজন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:১৬, ৮ এপ্রিল ২০২১

আপডেট: ১৯:১৭, ৮ এপ্রিল ২০২১

৪৬২

ছাত্র অধিকার পরিষদ নেতা ইয়ামিনসহ দুজন কারাগারে

ছাত্র অধিকার পরিষদ নেতা ইয়ামিন মোল্লা।
ছাত্র অধিকার পরিষদ নেতা ইয়ামিন মোল্লা।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লাসহ দুজনের বিরুদ্ধে ঢাকা মেডিকেল থেকে এক আসামিকে ছিনতাইয়ের অভিযোগের মামলায় দুইদিনের জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) দুই দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার  আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা জোনাল টিমের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম খান। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান এ আদেশ দেন।

অপর আসামিরা হলেন, সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণ শাখার ক্রীড়া সম্পাদক আরেফিন হোসেন। এর আগে গত ০৫ এপ্রিল তাদের দুইদিনের রিমান্ডে পাঠিয়েছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট।

মামলার অভিযোগ বলা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৫ মার্চ মতিঝিল থানায় ছাত্র ও যুব অধিকার পরিষদ একটি মিছিল বের করে। সেই মিছিলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আটক ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজে পুলিশ চিকিৎসা দিতে নিয়ে গেলে ছাত্র ও যুব অধিকার পরিষদের কর্মীরা তাকে জোরপূর্বক পুলিশের কাছ থেকে নিয়ে যায়। এ ঘটনায় একইদিনে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন পল্টন মডেল থানার এসআই রায়হান করিব।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত