বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভিপি নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন আবারও পেছালো

স্টাফ করেসপন্ডেন্ট

১২:২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১২:৪৬, ২৫ ফেব্রুয়ারি ২০২১

৫২৫

ভিপি নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন আবারও পেছালো

ভিপি নুরুল হক নুর
ভিপি নুরুল হক নুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৬ জনের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আবারও পিছিয়েছে। আগামী ১৫ মার্চ পরবর্তী প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে এ তারিখ ধার্য  করেছেন আদালত।

বৃহস্পতিবার  (২৫ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা এ তারিখ ঠিক করেন।

এদিন রাজধানীর লালবাগ থানায় দায়ের করা মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন লালবাগ থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য বিচারক নতুন করে এ তারিখ ধার্য করেন। 

মামলার অন্য আসামিরা হলেন- বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি নাজমুল হুদা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহিল বাকি।

এর আগে গত ২০ সেপ্টেম্বর  ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লালবাগ থানায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে ধর্ষণের মামলাটি দায়ের করেন। এরপর গত ২১ সেপ্টেম্বর বাদী কোতয়ালী থানায় একই  অভিযোগে আরেকটি মামলা  দায়ের করেন ওই শিক্ষার্থী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত