বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ক্রিকেটার নাসির দম্পতির মামলা তদন্ত করবে পিবিআই

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:১০, ২৪ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১৫:১০, ২৪ ফেব্রুয়ারি ২০২১

৫৬৮

ক্রিকেটার নাসির দম্পতির মামলা তদন্ত করবে পিবিআই

ক্রিকেটার নাসির দম্পতির মামলা তদন্ত করবে পিবিআই
ক্রিকেটার নাসির দম্পতির মামলা তদন্ত করবে পিবিআই

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসাইন এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলাটি তদন্ত করবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এই নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত। 

পিবিআইকে মামলার তদন্তের নির্দেশ দিয়ে প্রতিবেদন ৩০ মার্চের মধ্যে জমা দেওয়ার তারিখও ধার্য করেছেন বিচারক। 

**ক্রিকেটার নাসির দম্পতির বিরুদ্ধে মামলা

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে ক্রিকেটার নাসির হোসাইন এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাম্মির স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। রাকিব হাসান মামলা দায়ের করার বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

অভিযোগ বলা হয়,  ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে।

রাকিবের সাথে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন, যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন। তাম্মি ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার আট বছর বয়সী শিশু কন্যা মারাত্মভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এমন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে। দণ্ডবিধির ৪৯৪, ৪৯৭,৪৯৭,৫০০ এবং ৩৪ ধারায় মামলাটির আবেদন করা হয়েছে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত