শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রেইনট্রিতে দুই শিক্ষার্থী ধর্ষণ: ম্যাজিস্ট্রেটসহ ২ জনের সাক্ষ্য

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:২৩, ২৭ জানুয়ারি ২০২১

আপডেট: ১৫:৪২, ২৭ জানুয়ারি ২০২১

৪৪৯

রেইনট্রিতে দুই শিক্ষার্থী ধর্ষণ: ম্যাজিস্ট্রেটসহ ২ জনের সাক্ষ্য

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণীকে ধর্ষণ মামলায় সিএমএম আদালতের তৎকালীন ম্যাজিস্ট্রেট মো. খুরশীদ আলম ও গুলশান-১ এর মদিনা ফার্মেসীর সেলসম্যান মিঠুন চন্দ্র দাস সাক্ষ্য দিয়েছেন। এ পর্যন্ত মামলাটিতে চার্জশিটভূক্ত ৪৭ জন সাক্ষীর মধ্যে ২০ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হলো।

বুধবার (২৭ জানুয়ারি) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম মোছ. কামরুন্নাহারের আদালতে তারা সাক্ষ্য দেন। তাদের সাক্ষ্য গ্রহণ শেষে আগামি ১৭ ফেব্রুয়ারি সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন আদালত।

এ মামলার আসামিরা হলেন- আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিম, সাফাতের দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসন। ৫ আসামিই জামিনে আছেন। এদিন তারা আদালতে হাজিরা দেন।

২০১৮ সালের ১৩ জুলাই আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত । 

এর আগে একই বছরের ৭ জুন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্রটি আদালতে দাখিল করেন।

চার্জশিটে আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় সরাসরি ধর্ষণের অভিযোগ করা হয়। অপর আসামি সাফাত আহমেদের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসনের বিরুদ্ধে ওই আইনের ৩০ ধারায় ধর্ষণের সহযোগিতার অভিযোগ করা হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত