বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

২ মামলায় ইরফান সেলিমকে অব্যহতি, দেহরক্ষীর বিরুদ্ধে চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট

১৩:২৭, ৪ জানুয়ারি ২০২১

আপডেট: ১৫:০৩, ৫ জানুয়ারি ২০২১

৯৮৫

২ মামলায় ইরফান সেলিমকে অব্যহতি, দেহরক্ষীর বিরুদ্ধে চার্জশিট

চকবাজার থানায় দায়ের করা অস্ত্র ও মাদক মামলা থেকে সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে অব্যহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে। অন্যদিকে ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের মামলায় প্রাথমিক সত্যতা মেলায় তার বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা চকবাজার থানার ইন্সপেক্টর (অপারেশন) দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তবে এই সুপারিশ এবং চার্জশিট এখনো আনুষ্ঠানকিভাবে আদালতে জমা পড়েনি।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময়  ইরফান সেলিমকে বহন করা গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা মারলে তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করে।  

ওই ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ধানমন্ডি থানায় একটি মামলা করেন ওয়াসিফ আহমদ খান।

ওইদিনই পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালিয়ে এরফান সেলিমকে গ্রেফতার করে র‌্যাব।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত