বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিদ্দিক বাজার ট্রাজেডি: মামলার প্রতিবেদন দাখিল হয়নি

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:২৩, ২১ মে ২০২৩

২০৯

সিদ্দিক বাজার ট্রাজেডি: মামলার প্রতিবেদন দাখিল হয়নি

ফাইল ছবি
ফাইল ছবি

রাজধানীর গুলিস্থানের সিদ্দিক বাজারে ভবনের বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ২০ জুন পরবর্তী তারিখ  ধার্য করেছেন আদালত।

রোববার ( ২১ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ফারাহ দিবা ছন্দা প্রতিবেদন দাখিলের জন্য এই তারিখ ধার্য করেন।

এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করেননি। এজন্য বিচারক নতুন করে এই তারিখ ধার্য করেন।

উল্লেখ্য,  গত ৭ মার্চ গুলিস্তানের সিদ্দিকবাজারে বিআরটিসি বাসস্ট্যান্ড কাউন্টারের পাশে একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে।  সর্বশেষ ফায়ার সার্ভিসের দেওয়া তথ্যমতে, বিস্ফোরণের ঘটনায় এ পর্যন্ত ২৪ জন মারা যান। এই বিস্ফোরণে আহত হয়েছেন ১২০ জনেরও বেশি।

এরপর গত ৯ মার্চ সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার ভবনের মালিকসহ ৩ জনের দুই দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন আদালত। বর্তমানে স্যানিটারি ব্যবসায়ী মিন্টু জামিনে রয়েছেন। ওয়াহিদুর রহমান ও

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হোসাইন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে বাদীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

রোববার (২১ মে) দুপুরে ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে বাদী রাকিব হাসানের জবানবন্দি গ্রহণ করেন৷ এরপর আসামি পক্ষের আইনজীবীরা তাকে জেরা করেন।

২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাম্মির স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

২০২২ সালের ৯ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসাইন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত