বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:৩২, ৩১ জানুয়ারি ২০২৩

৩৫৭

স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড

রাজধানীর দক্ষিণখানে স্ত্রী ও ছেলে-মেয়েকে হত্যার অভিযোগে করা মামলায় বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) জুনিয়র সহকারী ম্যানেজার রাকিব উদ্দিন আহম্মেদের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায়ে আসামিকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও ৫ মাস বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। রায় ঘোষণার পর আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

মামলায় বলা হয়, ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় দক্ষিণখানের ৮৩৮ নম্বর ‘প্রেম বাগান’ নামক ভবনের চতুর্থ তলার বাসা থেকে মুন্নী বেগম ও তার দুই সন্তান ফারহান উদ্দিন ও লাইবা রহমানের লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন সকাল থেকেই ওই ভবনের বাসিন্দারা গন্ধ পাচ্ছিলেন। প্রথমে অনেকেই ভেবেছিলেন, হয়তো মৃত পশু-পাখি থেকে গন্ধ আসছে। কিন্তু, আশপাশে খুঁজেও সে রকম কিছু পাওয়া যায়নি। তাই সন্দেহ বাড়তে থাকে। 

এছাড়া নিহত মুন্নীর ভগ্নিপতি সোহেল আহম্মেদ কয়েকদিন ধরে তাদের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। এতে সবার সন্দেহ আরও বেড়ে যায়। ওই দিন সকালে সোহেল আহম্মেদ তাদের খুঁজতে আসেন দক্ষিণখানের ওই বাসায়। এসে ঘরের দরজা বন্ধ পান। পরে বাড়ির মালিকের সঙ্গে পরামর্শ করে চতুর্থ তলার ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা। দেখতে পান, মুন্নী বেগম ও তার মেয়ে লাইবার লাশ একটি রুমের বিছানার ওপর পড়ে আছে। অন্যকক্ষের মেঝেতে পড়ে আছে ফারহান উদ্দিনের লাশ। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পরে দক্ষিণখান থানা পুলিশ এসে তিন জনের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় পরদিন নিহত মুন্নীর ভাই মুন্না রহমান দক্ষিণখান থানায় রাকিব উদ্দিন আহম্মেদকে আসামি করে মামলা করেন। ২০২১ সালের ২৮ ফেব্রুয়ারি রাকিবকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিমানবন্দর জোনাল টিমের পরিদর্শক মিজানুর রহমান। মামলার বিচার চলাকালে ১১ জন আদালতে সাক্ষ্য দেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত