বুধবার   ১৭ আগস্ট ২০২২ || ২ ভাদ্র ১৪২৯ || ১৭ মুহররম ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টিপু-প্রীতি হত্যা: ৪ আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:০৭, ৩ আগস্ট ২০২২

১১৩

টিপু-প্রীতি হত্যা: ৪ আসামি কারাগারে

নিহত টিপু ও প্রীতি। ছবি: সংগৃহীত
নিহত টিপু ও প্রীতি। ছবি: সংগৃহীত

শাহজাহানপুরে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি হত্যা মামলায় চার আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বুধবার (৩ আগস্ট) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত এ আদেশ দেন।

কারাগারে যাওয়া চার আসামি হলেন, সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান ওরফে টিটু, জুবের আলম খান ওরফে রবিন ওরফে রেলওয়ে রবিন, আসিফুর রহমান সোহেল ওরফে ঘাতক সোহেল এবং খাইরুল ইসলাম ওরফে খাইরুল।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক (নি.) মোহাম্মদ ইয়াসিন শিকদার দুই দিনের রিমান্ড শেষে চার আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। 

আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা জামিন আবেদন করেন। তবে মুল নথি মহানগর দায়রা জজ আদালতে জামিন শুনানিতে থাকায় এ দিন জামিন শুনানি হয়নি

গত ৩০ জুলাই আসামিদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এরপর গত ৩১ জুলাই এ চার আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ২৪ মার্চ রাত পৌনে ১০টার দিকে মতিঝিল এজিবি কলোনী কাঁচা বাজার সংলগ্ন রেস্টুরেন্ট থেকে বাসায় ফেরার পথে শাজাহানপুর আমতলা ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে অজ্ঞাত দুর্বৃত্তদের এলোপাথাড়ি গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী প্রীতি।  টিপুর গাড়িচালক গুলিবিদ্ধ হন। এ ঘটনায় টিপুর স্ত্রী ফারজানা ইসলাম ডলি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত নামাদের আসামি করা হয়

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত