বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টা: নারাজির আদেশ ১৩ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:০১, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৮:০২, ১ ডিসেম্বর ২০২১

৫৩৫

পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টা: নারাজির আদেশ ১৩ ডিসেম্বর

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগের মামলায় পুলিশের দেয়া চার্জশিটের বিরুদ্ধে আদালতে নারাজি দাখিল করেছেন আলোচিত নায়িকা পরীমনি।

বুধবার (১ ডিসেম্বর) সকালে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে হাজির হয়ে তিনি এই আবেদন জমা দেন। শুনানি শেষে আদালত আগামী ১৩ ডিসেম্বর আদালত এ বিষয়ে আদেশ দিবেন।

সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী মনি আচার্য সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন।

এদিন দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে তিনজনের বিরুদ্ধে চার্জশিট আমলে গ্রহণের জন্য দিন ধার্য ছিলো। 

কিন্তু এদিন মামলার বাদী পরীমনি পুলিশের দেওয়া চার্জশিট উপর নারাজি পিটিশন দাখিল করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে আদেশ পরে দেবেন বলে জানান। একই সাথে আসামি নাসির-অমি আগে জামিন মঞ্জুর করেন। এরপর সন্ধ্যার দিকে নারাজির আদেশের বিষয়টি জানা যায়।

গত ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা মো. কামাল হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই চার্জশিট জমা দেন। এফআইআর এ আসামি শাহ শহিদুল আলমের নাম না থাকলেও তদন্তের সময় পুলিশ তার সম্পৃক্ততা পাওয়ায় চার্জশিটে নাম অন্তর্ভুক্ত করেছে। আসামি শাহ শহিদুল আলম পলাতক রয়েছেন।

উল্লেখ্য, গত ১৪ জুন রিয়েল এস্টেট ব্যবসায়ী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির ইউ আহমেদ, অমি এবং আরও চারজন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমনি। সেদিনই উত্তরা ১ নম্বর সেক্টরের একটি বাড়িতে অভিযান চালিয়ে নাসির ও অমিকে গ্রেফতার করা হয়। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত