মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ || ৫ চৈত্র ১৪৩০ || ০৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কিউকমের সিইও রিপন মিয়া ও আরজে নিরব আবারও রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:৪৫, ১৮ অক্টোবর ২০২১

৫০৪

কিউকমের সিইও রিপন মিয়া ও আরজে নিরব আবারও রিমান্ডে

আরজে নিরব ও রিপন মিয়া
আরজে নিরব ও রিপন মিয়া

লালবাগ থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে দুইদিন ও হুমায়ুন কবির (আরজে নিরব) কে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

সোমবার (১৮ অক্টোবর) লালবাগ থানার সিআইডির উপ পুলিশ পরিদর্শক শাখাওয়াত হোসেন আসামিদের আদালতে হাজির করে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার দেখানোর পাশাপাশি পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রশিদ আদালত এই রিমান্ডের আদেশ দেন। 

গত ৬ অক্টোবর লালবাগ থানায় রিয়াজ উদ্দিন নামের এক ব্যক্তি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন। মামলায় ৬৫ লাখ ৭৪ হাজার ৫ শত ৩৩ টাকার পণ্য ডেলিভারি না দিয়ে আসামীরা টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ করা হয়।

গত ৩ অক্টোবর রিপন মিয়াকে গ্রেফতার করা হয়। অন্যদিকে ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে আরজে নিরবকে গ্রেফতার করা হয়।

জানা যায়, অন্যান্য ই-কমার্স সাইটের মতো কিউকমও চটকদার বিজ্ঞাপন দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতো। প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে ইভ্যালি, ই-অরেঞ্জসহ কয়েকটি ই-কমার্স সাইটের মালিকদের বিরুদ্ধে মামলা এবং গ্রেফতারের পর সম্প্রতি অফিস বন্ধ করে দেয় কিউকম। এ ই-কমার্স সাইটটির বিরুদ্ধে গ্রাহকদের পণ্য সঠিক সময়ে ডেলিভারি না দেওয়াসহ টাকা আটকে রাখার অভিযোগ রয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত