শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ || ৭ কার্তিক ১৪২৮ || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পরীমনির মাদক মামলা বিচারের জন্য মহানগর দায়রা আদালতে 

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:৩০, ১৩ অক্টোবর ২০২১

৬৩

পরীমনির মাদক মামলা বিচারের জন্য মহানগর দায়রা আদালতে 

আলোচিত নায়িকা পরীমনিসহ তিন আসামির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার অভিযোগপত্র গ্রহণের পর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠিয়েছে।  

বুধবার (১৩ অক্টোবর)গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মোঃ আলমগীর হোসেন এ তথঢ় নিশ্চিত করেন। তিনি জানান গতকাল  মঙ্গলবার  মামলাটি গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা থেকে মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে পরীমনির আইনজীবী জামিন বহালের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন বহাল রাখেন। এর আগে আদালতে আসেন পরীমনি। মাদকের মামলায় প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত তিনি জামিনে ছিলেন।

আইনজীবী আরও জানান, আদালত ৫০ হাজার টাকা বেইল বন্ডে পরীমনির জামিন আবেদন বহাল রেখেছেন। এছাড়া চার্জশিটভূক্ত অপর দুই আসামি পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো.কবীরেরও দুই হাজার টাকা বেইল বন্ডে জামিন বহাল রেখেছেন আদালত।

গত ৪ অক্টোবর সিআইডি পুলিশ পরীমনিসহ তিন জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করে। 

জানা যায়, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরদিন তিনি কারামুক্ত হন।

Nagad
Nagad
Rocket 24 Hours Service
BKash Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত