শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

তিন শিক্ষার্থী নিখোঁজের মামলায় জিনিয়াসহ ২ জনের জামিন মঞ্জুর 

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:৫১, ১২ অক্টোবর ২০২১

৩৯৬

তিন শিক্ষার্থী নিখোঁজের মামলায় জিনিয়াসহ ২ জনের জামিন মঞ্জুর 

পল্লবী থেকে ৩ শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় দায়ের করা অপহরণ মামলায় জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ এবং শরফুদ্দিন আহম্মেদ অয়নের জামিন মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার (১২ অক্টোবর) শুনানি শেষে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক হাবিবুর রহমান সিদ্দিকীর আদালত এই আদেশ দেন। মো. তরিকুউল্লাহ‘র জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে।

এসময় এই তিন আসামির জামিন শুনানি করেন তাদের আইনজীবীরা। শুনানি শেষে আদালত দুই জনের জামিন মঞ্জুর করেন। অপর একজনের জামিন নামঞ্জুরের আদেশ দেন।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে তিন শিক্ষার্থী নিখোঁজ হন। এদের মধ্যে মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউটের একজন, পল্লবী ডিগ্রি কলেজের একজন ও দুয়ারি পাড়া কলেজের একজন শিক্ষার্থী। তারা একে অপরের বান্ধবী। বাসা থেকে বের হওয়ার সময় ওই তিন শিক্ষার্থী নগদ টাকা ,স্বর্ণালংকার ,স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে করে নিয়ে যায়। এ ঘটনায় নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ পল্লবী থানায়  ৩ অক্টোবর রাতে অপহরণ মামলা দায়ের করেন।

জানা যায়, গত ৬ অক্টোবর ভোরে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে ওই তিন শিক্ষার্থীকে উদ্ধার করেছে র্যাব। তাদের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। ৯ অক্টোবর আদালত তাদের পরিবারের জিম্মায় পাঠানোর আদেশ দেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত