শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পরীমনিকে আবার আদালতে যেতে হবে ১০ অক্টোবর

স্টাফ করেসপন্ডেন্ট

১৩:২১, ১৫ সেপ্টেম্বর ২০২১

৪১৮

পরীমনিকে আবার আদালতে যেতে হবে ১০ অক্টোবর

পরীমনিকে আগামী ১০ অক্টোবর আবার হাজির হতে হবে বিচারিক আদালতে
পরীমনিকে আগামী ১০ অক্টোবর আবার হাজির হতে হবে বিচারিক আদালতে

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে আগামী ১০ অক্টোবর আবার হাজির হতে হবে বিচারিক আদালতে। ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার বুধবার পরীমনির পরবর্তী হাজিরার এ তারিখ ঠিক করেন।

**হাজিরা না দিয়ে আদালত থেকে ফেরত গেলেন পরীমনি

এর আগে ওই আদালতে বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে হাজিরা দেয়ার জন্য যান পরীমনি। কিন্তু এর আগেই আদালতের বিচারক দুপুর ১ টায় হাজিরার সময় নির্ধারণ করেন। এরপর পরীমনি আদালতের এজলাস থেকে বের হয়ে গিয়েছিলেন।

মাদক মামলায় ২৭ দিন কারাভোগের পর গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত হন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা।

গত ৪ আগস্ট বিকেলে বনানীতে পরীমনির বাসায় অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাকে আটক করে র‌্যাব। পরের দিন প্রেস ব্রিফিংয়ে এই অভিনেত্রীকে আটক করার কারণ জানানোর পাশাপাশি তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে বাহিনীটি।

এই মামলায় পরীমনিকে গ্রেফতার দেখানো হয়। তিন দফায় সাত দিনের রিমান্ড শেষে তাকে পাঠানো হয় গাজীপুরের কাশিপুর কারাগারে।

এরপর ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমনিকে জামিন দেন। জামিন আদেশ আদালতে পৌঁছালে পরদিন সকালে তিনি কারামুক্ত হয়ে বাসায় ফেরেন।
পরীমনি মামলাটি তদন্ত করছেন সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা।

১৫ সেপ্টেম্বর মামলাটির তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়ার নির্দেশ থাকলেও তদন্ত কর্মকর্তা ১৪ তারিখ পর্যন্ত প্রতিবেদনটি জমা দেননি বলে জানিয়েছেন আদালতে সংশ্লিষ্ট থানার নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মো. আলমগীর হোসেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত